Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ

অভ্যন্তরীণ ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

দেশে চলছে কনকনে শীত, পাশাপাশি ঘন কুয়াশায় অসহায় দারিদ্র মানুষের কষ্টের সীমা থাকে না। এসব হতদরিদ্র শীতার্ত মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন সমাজের কিছু মানব দরদি মানুষ। এ বিষয়ে আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
পটুয়াখালী জেলা সংবাদদাতা জানান, পটুয়াখালীর গলাচিপায় ৫টি ইউনিয়নের বিভিন্ন মাদরাসার সুপার ও হাফেজ ছাত্রদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক কামরান শাহীদ প্রিন্স মহাব্বত বিভিন্ন মাদরাসার ৬০০ জন সুপার ও হাফেজ ছাত্রদের মাঝে শীতবস্ত্র বিতরন গতকাল শেষ করেন।

এ সময় তিনি বলেন, গলাচিপা ও দশমিনা উপজেলার সকল মাদরাসা কম্বল বিতরন অব্যাহত থাকবে। শীতবস্ত্র বিতরনকালে উপস্থিত ছিলেন, উপজেলা আ.লীগের নেতা আবুল কালাম মোহাম্মাদ ইসা, ডাকুয়া ইউপি চেয়ারম্যান বদরুল ইসলাম বাদল খাঁন ও গলাচিপা পৌরসভার কমিশনার মোঃ শাহিনসহ দলীয় নেতৃবৃন্দ।
নেত্রকোনা জেলা সংবাদদাতা জানান, প্রতি বছরের ন্যায় এবারও নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলার ঘাগড়ায় কবি নাসিমা সুলতানা শফি’র পক্ষ থেকে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।
‘আবুল হোসেন খান পাঠান স্মৃতি সংসদ’ ঘাগড়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে গতকাল সোমবার সকাল ১১টায় এই কম্বল বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে। কবি নাসিমা সুলতানা শফি’র পক্ষ থেকে কম্বল বিতরণ করেন তারই ছোট ভাই স্বরমুশিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শরীফ হায়দার খান পাঠান মনি।

এ সময় উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সাইদুল আমিন, ঘাগড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন, ৫নং ওয়ার্ড অ.লীগের সভাপতি মোঃ হাবিব মাস্টার, সমাজ সেবক শওকত হাসান খান শুভ্র, আব্দুর রাজ্জাক, শাহান মাস্টারসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।
গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা জানান, গাইবান্ধার গোবিন্দগঞ্জের সাঁওতাল পল্লী জয়পুপাড়া ও মাদারপুরে দরিদ্র মাঝে শীতের কম্বল বিতরণ করা হয়েছে। গাইবান্ধার পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া রোববার দুপুরে প্রধান অতিথি হিসেবে ৩৫০ জন দরিদ্র সাঁওতাল ও বাঙালিদের মাঝে এ কম্বল বিতরণ করেন।
বেসরকারি সংস্থা এমজেএল বাংলাদেশ লিমিটেডের আয়োজনে কম্বল বিতরণ অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার রেজিনুর রহমান, এমজেএল বাংলাদেশ লিমিটেডের এজিএম ওয়াহেদুজ্জামান, সাহেবগঞ্জ বাগদা ফার্ম ভূমি উদ্ধার কমিটির সভাপতি ফিলিমন বাস্কে, সাপমারা ইউপির সাবেক চেয়ারম্যান তোফাজ্জল হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শীত

১০ ফেব্রুয়ারি, ২০১৯
২ ফেব্রুয়ারি, ২০১৯
১ ফেব্রুয়ারি, ২০১৯
২৬ জানুয়ারি, ২০১৯
২৩ জানুয়ারি, ২০১৯
২২ জানুয়ারি, ২০১৯
২০ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন