Inqilab Logo

ঢাকা, সোমবার ২০ মে ২০১৯, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৪ রমজান ১৪৪০ হিজরী।

অভিনেত্রী শানুর প্রথম উপন্যাস একলা আকাশ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

অভিনয়ের পাশাপাশি নিয়মিত লেখালেখি করেন অভিনেত্রী শানারেই দেবী শানু। গত বছর বই মেলায় প্রকাশিত হয় তার প্রথম কবিতার বই ‘নীল ফড়িং কাব্য’। এ পর্যন্ত তার চারটি কবিতার বই প্রকাশ করলেও এবারের বই মেলায় প্রকাশিত হচ্ছে তার প্রথম উপন্যাস ‘একলা আকাশ’। এ প্রসঙ্গে শানু বলেন, লেখালেখি আমার প্রাণ। এই অভ্যাসটা আমি বাবার কাছ থেকে পেয়েছি। শত ব্যস্ততার মাঝে আমি লেখালেখির সময় ঠিকই বের করি। এতদিন কবিতার বই প্রকাশ করলেও এবারই প্রথম পাঠকদের জন্য উপন্যাস প্রকাশ করতে যাচ্ছি। বইটি শহরে বেড়ে উঠা নীরা নামের এক স্মৃতিভ্রষ্ট রমণীর ভালোবাসা নিয়ে লেখা। এই উপন্যাসটি ছাড়াও একটি শিশুতোষ কবিতার বই প্রকাশ পাওয়ার সম্ভাবনা রয়েছে। একলা আকাশ বইটি প্রকাশ করছে তাম্রলিপি প্রকাশনী। কবিতার বইটি প্রকাশ করবে অনন্য প্রকাশনী।



 

Show all comments
  • Syed ১৬ জানুয়ারি, ২০১৯, ৬:৩১ এএম says : 0
    এই সমস্ত বেপর্দাই, গান, নাচ, নাটক, সিনেমা ইসলামে নিষিদ্ধ হওয়া সত্তেও ইনকিলাব পএিকা কেন এইগুলোর বিজ্ঞাপন ছাপিয়ে ব্যবসা করে যাচ্ছে তা বোধগম্য় নই | যতটুকু জেনেছি, কোরান সুন্নাহ মতে যা হারাম ও নাজায়েজ তা জেনে শুনে করা মানে কুফরি করা, মোনাফেকি | এই রকম আয় জায়েজ হতে পারে না | এর দ্বারা সাধারন মুসলমানরা কি বিভ্রান্ত হবে না ? এভাবে দৈত নীতি অবলম্বন করে মানুষকে ইসলামি শরিয়তের কথা বল্লে মানুষ কি বিভ্রান্ত হবে না ? এই মর্মে এই পএিকার জনাব সম্পাদক এবং এই পএিকার ফতওয়া দানকারি সম্মানিত আল্লামা মুফতি উবায়দুর রহমান খান নদভী সাহেবের দূষ্টি আকর্ষন করছি |
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিনেত্রী


আরও
আরও পড়ুন