Inqilab Logo

ঢাকা, সোমবার ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ রমজান ১৪৪০ হিজরী।

এই বছরই ‘মুন্না ভাই থ্রি’র কাজ শুরু হবে

গ্রন্থনা : মোহাম্মদ শাহ আলম | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

অভিনেতা আরশাদ ওয়ার্সি জানিয়েছেন ‘মুন্না ভাই থ্রি’র চিত্রনাট্য প্রায় তৈরি হয়ে গেছে এবং এই বছরের মাঝামাঝি সময়ে তা ফ্লোরে যাবে। রাজকুমার হিরানির পরিচালনায় ‘মুন্না ভাই এম.বি.বি.এস.’ (২০০৩) এবং ‘লাগে রাহো মুন্না ভাই’ (২০০৬) ফিল্ম দুটিতে নাম ভূমিকায় অভিনয় করেছিলেন সঞ্জয় দত্ত এবং তার সহকারী সার্কিটের ভূমিকায় ছিলেন আরশাদ। বলিউডের কমেডি-ড্রামা ধারা ফিল্মে এই দুটিকেই ক্লাসিক হিসেবে গণ্য করা হয়।
শেষ ফিল্মটি মুক্তি পাবার পর এক দশকেরও বেশি সময় বেশি ধরে তৃতীয় পর্বটি নির্মাণের গুজব চলে আসছে। গত বছর গুজব রটে আরশাদকে সিরিজ থেকে বাদ দেয়া হয়েছে। পরে নির্মাতারা জানয় এমন কোনও সিদ্ধান্ত হয়নি।
২০০৭ সালে একটি ঘোষণা টিজার ভিডিওতে আভাস দেয়া হয় ‘মুন্না ভাই চালে আমেরিকা’ হবে পরের পর্বের নাম। এতে দেখান হয় যুক্তরাষ্ট্র যাবার জন্য মুন্না আর সার্কিটের ইংরেজি শেখার চেষ্টা। এর পরই সঞ্জয় গ্রেফতার হলে নির্মাণ প্রক্রিয়া বন্ধ হয়ে যায়।
আরশাদের পরবর্তী ফিল্ম ‘ফ্রড সাইয়াঁ’ মুক্তি পাবে ১৮ জানুয়ারি। চলতি বছর সঞ্জয়ের অভিনয়ে ‘কলঙ্ক’, ‘প্রস্থানম’ এবং ‘পানিপত’ ফিল্মগুলো মুক্তি পাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ