Inqilab Logo

ঢাকা, বুধবার ২২ মে ২০১৯, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৬ রমজান ১৪৪০ হিজরী।

রোমান্সের গুজব অস্বীকার করলেন লুপিতা নিয়ঙ’ও আর মাইকেল বি. জর্ডান

গ্রন্থনা : মোহাম্মদ শাহ আলম | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

একসঙ্গে কোনও ফিল্মে কাজ করলে একজন অভিনেত্রী আর অভিনেতা যদি পরস্পরকে একটু বেশি সময় দেন তাতে এমন গুজব সৃষ্টি হতেই পারে। এমনই ঘটেছে লুপিতা নিয়ঙ’ও এবং মাইকেল বি. জর্ডানের ক্ষেত্রে। ‘ব্ল্যাক প্যান্থার’ ফিল্মের এই দুই তারকা পরস্পরের প্রেমে পড়েছেন বলে গুজব রটেছে। কেন্দ্রীয় ভূমিকায় চ্যাডউইক বোসম্যানকে নিয়ে নির্মিত মারভেল সুপারহিরো ফিল্ম ‘ব্ল্যাক প্যান্থার’ সম্প্রতি অনুষ্ঠিত গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডসে একাধিক মনোনয়ন পেয়েছিল। এই ফিল্মে লুপিতা আর মাইকেল দুটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন।
সংবাদে প্রকাশ ‘ব্ল্যাক প্যান্থার’ চলচ্চিত্রটির শুটিংয়ের সময় এই দুই তারকা পরস্পরের প্রেমে পড়েন। দুজনই এমন সংবাদের সত্যতা অস্বীকার করেছেন। জর্ডান (৩১) এন্টারটেইনমেন্ট টুনাইটকে জানিয়েছেন তার স্রেফ ভাল বন্ধু।
জর্ডান বলেন, “সত্য বলতে আমরা পরস্পরকে দীর্ঘদিন ধরে চিনি আমরা পরস্পরকে সমীহ করি এবং আমৃত্যু আমি এই মেয়েটিকে ভালবাসব।”
মাইকেল বি. জর্ডান ‘রকি’ সিরিজের স্পিন-অফ ‘ক্রিড’ (২০১৫) এবং ‘ক্রিড টু’তে (২০১৮) মুষ্টিযোদ্ধা অ্যাডোনিস জনসন ক্রিডের ভূমিকায় অভিনয় করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ