Inqilab Logo

ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

রামগড়ে জেএসএস (সংস্কার) নেতাকে গুলি করে হত্যা

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০১৯, ৯:৪৩ পিএম

খাগড়াছড়ির রামগড়ে পার্বত্য চুক্তিবিরোধী আঞ্চলিক সশস্ত্র সংগঠন ইউপিডিএফ কর্তৃক অর্তর্কিত গুলি করে জেএসএস (সংস্কার)র উপজেলা সাংগঠনিক সম্পাদককে হত্যা করা হয়েছে ।

আজ (১৪ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে রামগড়ের জগন্নাথ পাড়াস্থ বৈদ্য পাড়া যাওয়ার রাস্তার মোরের সামনে জেএসএস(সংস্কার) এর উপজেলা সাংগঠনিক সম্পাদক মোহন কুমার ত্রিপুরাকে গুলি করে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে রামগড় উপজেলা স্বাস্থ্যে কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

রামগড় উপজেলা স্বাস্থ্যে কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক রতন খীসা জানান তার শরীরে মোট ৩টি গুলির চিহ্ন পাওয়া গেছে।

নিহত মোহন মাটিরাঙ্গা উপজেলার থলিচন্দ্র মহাজন পাড়ার কৃষ্ণ ত্রিপুরার ছেলে বলে জানা গেছে।

এদিকে মোহন সংস্কারপন্থী হওয়ায় তাকে ইউপিডিএফ কর্মীরাই গুলি করে পালিয়ে যায় বলে নিশ্চিত করেছে নিহতের ছোট ভাই সুমন ত্রিপুরা।

নিহত মোহন ২কণ্যা সন্তানের জনক এবং সে রামগড় সদরে স্ত্রী সন্তানদের নিয়ে ভাড়া বাসায় থাকতো বলে জানা গেছে। ১ম সন্তান এর নাম দীপুমনি ত্রিপুরা(৩), ২য় সন্তান মিহিমনি সাড়ে তিন মাস।

রামগড় থানার অফিসার ইনচার্জ তারেক মোহাম্মদ আব্দুল হান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, লাশ উদ্ধার করা হয়েছে। তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।

এছাড়া লাশ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণের কাজ প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গুলি করে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ