Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কলাপাড়ায় দু’গ্রুপে সংঘর্ষে আহত ১৪

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

পটুয়াখালীর কলাপাড়ায় বালুর ব্যবসাকে কেন্দ্র দু’গ্রুপের সংঘর্ষে মুক্তিযোদ্ধাসহ ১৪ জন আহত হয়েছে। গতকাল সকালে উপজেলার পুরান মহিপুর এলাকার শেখ জামাল সেতুর নিচে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে। আহতদের মধ্যে হারুণকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় ওই এলাকায় দু’পক্ষে মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

স্থানীয় ও আহতদের সূত্রে জানা যায়, শেখ জামাল সেতুর নিচে বালুর ব্যবসাকে কেন্দ্র করে বর্তমান ইউপি সদস্য আ. রব গ্রুপ ও সাবেক ইউপি সদস্য সুলতান খান গ্রুপ বাক-বিতন্ডার একপর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় উভয় পক্ষের হামলায় আহত হয়, সাবেক ইউপি সদস্য সুলতান খান, ইউপি সদস্য মুক্তিযোদ্ধা আ. রব, নজরুল ইসলাম, সেরজুল ইসলাম, হালিম শিকদার, হারুন, সালাম শিকদার, মেনাজ, রিয়াজ, রিয়াদুল, জাহিদ,ও বাবু, ফেরদৌস, জাহিদুল ইসলাম।
ইউপি সদস্য আ. রব জানান, সরকারি জমিতে বালু রেখে তিনি দীর্ঘদিন ব্যবসা করে আসছেন। সুলতান খান চাঁদার দাবিতে সংঘবদ্ধ হয়ে তাদের ওপর হামলা চালায়। অপরদিকে সুলতান খান জানান, বালু রাখা নিয়ে বিতর্কের সৃষ্টি হলে আ. রব মেম্বারের লোকজন তাদের উপর অর্তকিত হামলা চালায়।

কলাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্স’র চিকিৎসক মোহাম্মাদ মাহবুবুর রহমান জানান, আহতদের মধ্যে একজনকে বরিশালে পাঠানো করা হয়েছে। বাকীদের চিকিৎসা দেয়া হয়েছে। মহিপুর থানার ওসি (তদন্ত) মাহাবুবুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনো কোন পক্ষই অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কলাপাড়ায় দু’গ্রুপে সংঘর্ষ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ