Inqilab Logo

ঢাকা, রোববার, ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ০৫ ফাল্গুন ১৪২৫, ১১ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

ভোলায় ছাত্রলীগ নেতাকে মারধর এসআই প্রত্যাহার

ভোলা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

ভোলা শহরে কাগজপত্র না থাকা মোটরসাইকেল ছেড়ে দেওয়ার সুপারিশ করায় এক ছাত্রলীগ নেতাকে পুলিশ মারধর করেছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই এসআইকে সাময়িক প্রত্যাহারসহ তার বিরুদ্ধে বিভাগীয় মামলা হয়েছে। জেলার পুলিশ সুপার মো. মোকতার হোসেন বলেন, রোববার বিকালের এ ঘটনায় রাতেই সদর থানার এএসআই শাহ আলমের বিরুদ্ধে তারা এই ব্যবস্থা নেন। শাহ আলমের বিরুদ্ধে অভিযোগ, তিনি বোরহানউদ্দিন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আওলাদ হোসেনকে বেধড়ক মারধর করেন।

আওলাদ হোসেন বলেন, জেলা শহরের বাংলা স্কুল মোড়ে আমাদের এক দলীয় কর্মীর মোটরসাইকেল আটক করেন এএসআই শাহ আলম। সে সময় মোটরসাইকেলের কাগজপত্র তার সঙ্গে ছিল না। আমি এএসআই শাহ আলমকে অনুরোধ করি যে কাগজপত্র আছে। এনে দেব। সঙ্গে সঙ্গে তিনি আমাকে মারধর শুরু করেন। পরে এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়ে। তবে এ ঘটনায় আওলাদ এখনও কোনো আইনি পদক্ষেপ নেননি। দলীয় মিটিংয়ে এ বিষয়ে সিদ্ধান্ত হবে বলে তিনি জানান। পুলিশ সুপার বলেন, পুলিশ কোনো নাগরিকের গায়ে হাত তুলতে পারে না। প্রাথমিকভাবে মারধরের তথ্যের ভিত্তিতে এএসআই শাহ আলমকে প্রত্যাহার করা হয়। পাশাপাশি তার বিরুদ্ধে বিভাগীয় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ