Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি ২০১৯, ০৯ ফাল্গুন ১৪২৫, ১৫ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

প্রশ্নবিদ্ধ রাইডুর বোলিং

স্পোর্টস ডেস্ক : | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

ভারতীয় স্পিনার আম্বাতি রাইডুর বোলিং অ্যাকশন নিয়ে প্রশ্ন উঠেছে। অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম ওয়ানডেতে তার বোলিং অ্যাকশন সন্দেহজনক মনে হয়েছে আম্পায়ারদের কাছে।
অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম ওয়ানডেতে মাত্র দুই ওভার বোলিং করেছিলেন রাইডু। আর সেই দুই ওভারেই আম্পায়ারদের চোখ ফাঁকি দিতে ব্যর্থ হয়েছেন তিনি। আইসিসি’র নিয়ম অনুযায়ী বোলিংয়ের সময় কনুইয়ের বাঁক থাকতে হয় ১৫ ডিগ্রির মাঝে। কিন্তু এবার তার বোলিং নিয়ে সন্দেহ হয়েছে আম্পায়ারদের।
বোলিং নিয়ে প্রশ্ন উঠায় ১৪ দিনের মধ্যে বোলিং অ্যাকশনের পরীক্ষা করাতে হবে তাকে। এর জন্য আইসিসি’র অনুমোদিত পরীক্ষাগারে যেতে হবে ভারতীয় এ স্পিনারকে। তবে এর ফল হওয়ার আগে বল করতে বাধা নেই তার। অ্যাকশন অবৈধ হলে বোলিংয়ে নিষিদ্ধ থাকবেন ভারতীয় এ ক্রিকেটার।
ভারতীয় দলের পার্ট টাইম বোলার রাইডু। দলের প্রয়োজনে মাঝে মাঝে তাকে দিয়ে পরীক্ষা করানো হয়। টিম ইন্ডিয়া শিবিরে একজন পরিক্ষীত ব্যাটসম্যান তিনি। তাই বোলিংয়ে নিষেধাজ্ঞা আসলেও হয়তো তাকে নিয়ে ততটা চিন্তিত হবে না ভারতীয় টিম ম্যানেজমেন্ট।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ