Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাতের আঙুল ভেঙেছে বেনজেমার

স্পোর্টস ডেস্ক : | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

রিয়াল বেতিসের মাঠ থেকে লা লিগায় বছরের প্রথম জয় নিয়ে ফেরার সময়ে একটি দুঃসংবাদ সঙ্গী হয়েছে রিয়াল মাদ্রিদের। হাতের আঙুল ভেঙে গেছে ম্যাচে চোট পাওয়া ফরাসি ফরোয়ার্ড করিম বেনজেমার। ম্যাচের পর দেওয়া এক সাক্ষাৎকারে এ তথ্য নিশ্চিত করেন দলটির কোচ সান্তিয়াগো সোলারি। তবে বেনজেমার সেরে উঠতে কতটা সময় লাগবে তা জানাননি তিনি।
স্পেনের শীর্ষ লিগে গতপরশু ২-১ গোলে জেতে মাদ্রিদের ক্লাবটি। লুকা মদ্রিচের গোলে রিয়াল শুরুতে এগিয়ে যাওয়ার পর সমতা ফিরিয়েছিলেন সার্জিও কানালেস। শেষ দিকে দারুণ এক ফ্রি-কিকে জয়সূচক গোলটি করেন স্প্যানিশ মিডফিল্ডার দানি সেবাইয়োস। প্রথমার্ধের যোগ করা সময়ে বেকায়দায় পড়ে গিয়ে ডান হাতের আঙুলে ব্যথা পেয়ে মাঠ ছাড়েন বেনজেমা। বিরতির পর আর মাঠে নামেননি তিনি।
আগে থেকেই চোটে পড়ে দলের বাইরে আছেন দুই ফরোয়ার্ড গ্যারেথ বেল ও মারিয়ানো দিয়াস। নতুন করে বেনজেমা চোটে পড়ায় আক্রমণভাগ সাজাতে বেশ বেগ পেতে হবে সোলারিকে। লা লিগায় ১৯ ম্যাচে ১০ জয় ও তিন ড্রয়ে ৩৩ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে রিয়াল। আগামীকাল নিজেদের পরের ম্যাচে কোপা দেল রেতে লেগানেসের মাঠে খেলবে সোলারির দল



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাতের আঙুল ভেঙেছে বেনজেমা

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ