Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

আশুলিয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে মার্কেট দখলের চেষ্টার অভিযোগ, থানায় জিডি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০১৯, ২:৫৪ পিএম

ঢাকার সাভারের আশুলিয়া থানা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও আসন্ন উপজেলা নির্বাচনে সম্ভাব্য ভাইস চেয়ারম্যান প্রার্থী শাহাদাৎ হোসেন খানের বিরুদ্ধে এক ব্যবসায়ীর ফলের মার্কেট দখলে নেয়ার চেষ্টার অভিযোগ উঠেছে।
এ ঘটনায় ব্যবসায়ী রুহুল আমিন বাদী হয়ে আশুলিয়া থানায় একটি সাধারণ ডাইরী (জিডি) করেছেন।
জিডির তদন্ত কর্মকর্তা আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মোমিনুল হক বলেন, ব্যবসায়ী রুহুল আমিন বাদী হয়ে যুবলীগ নেতা শাহাদাৎ হোসেন খানের বিরুদ্ধে সাধারণ ডাইরি করেছেন। সেখানে তিনি উল্লেখ করেছেন, বাইপাইলে ২৮শতাংশ জমির উপর তার একটি ফলের আড়ৎ রয়েছে। বেশ কিছুদিন যাবৎ যুবলীগ নেতা শাহাদাৎ হোসেন খান তার আড়তের ভাড়া উত্তোলনসহ জমিটি জবর দখলের পায়তারা করে আসছিল।
গত পহেলা জানুয়ারি মার্কেটের কেয়ারটেকার ও ফল মার্কেটের সভাপতি আইয়ুব আলীর সাথে যোগসাজশ করে শাহাদাৎ হোসেন খান মার্কেটে গিয়ে ভাড়াটিয়াদের ভাড়া তার নিকট দিতে বলে।
ওই পুলিশ কর্মকর্তা আরও জানান, বিষয়টি নিয়ে দুই পক্ষকে ডেকে আলোচনা করে সমাধান করা হবে।
তবে যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন খান এ প্রসঙ্গে বলেন, জমিটি নিয়ে বেশ কয়েক বছর ধরে মামলা চলছে। তবে হঠাৎ করে আবার কেন আমার বিরুদ্ধে জিডি করেছে তা আমি বোধগম্য নই। আমি পুলিশকে বলেছি, দুই পক্ষকে ডেকে কাগজপত্র দেখে ব্যবস্থা নিতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আশুলিয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ