Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

নেছারাবাদে দুর্ধর্ষ চুরি

নেছারাবাদ(পিরোজপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০১৯, ৫:২৯ পিএম

নেছারাবাদ উপজেলার স্বরূপকাঠি পৌরশহর এলাকার জগন্নাথকাঠি বন্দরে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। সোমবার রাতে বন্দরের পুরাতন ইউনিয়ন পরিষদ সংলগ্ন বাজারের মূল সড়কের পাশে সেল এন্টারপ্রাইজ নামে দোকানি শাহিন সরোয়ারের দোকানে এ চুরির ঘটনা ঘটে। চোরেরা দোকানের তালা নগদ টাকা, মোবাইল কার্ড ও ৩৪ পীচ এনড্রয়েড মোবাইল সেট নিয়ে যায়। চুরি যাওয়া টাকা সহ অন্যান্য মালামালের মূল্য ৪ লাখ ৮০ হাজার টাকার মত হবে বলে জানা গেছে। নেছারাবাদ (স্বরূপকাঠি) থানার ওসি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
সেল এন্টারপ্রাইজের মালিক মো. শাহীন সরোয়ার জানান, বেচাকেনা শেষে রাত ৯ টার দিকে দোকান বন্ধ করে বাড়ী চলে যান। সকালে দোকানে এলে দেখা যায় দোকানের তালা ভাঙ্গা। ভেতরে ক্যাশে রাখা ১ লাখ সাড়ে ৯২ হাজার ৫০০ টাকা, ৫২ হাজার টাকার মোবাইল কার্ড ও ৩৪ টি মোবাইল মিলিয়ে চোরেরা ৪ লাখ ৮০ হাজার টাকা নিয়ে গেছে। এ ব্যপারে থানায় মামলা দায়ের করা হয়েছে।
বন্দর ব্যবসায়ী সমিতির সভাপতি আব্দুস সালাম সিকদার জানান বন্দরে ৪ জন নিয়মিত পাহারাদার ও ৪ জন দোকানদার মিলিয়ে ৮ জনে পাহারা দেয়। সেখানে এতবড় একটা চুরি বিষয়টি সকলকে ভাবিয়ে তুলেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুরি

১৪ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ