Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সমাজ কল্যাণ প্রতিমন্ত্রীকে বরণ করতে প্রস্তুত ফুলপুর-তারাকান্দাবাসী

ফুলপুর(ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০১৯, ৫:৪৬ পিএম

ময়মনসিংহ-২ (ফুলপুর-তারাকান্দা) আসন থেকে দ্বিতীয় বারের মত সংসদ সদস্য নির্বাচিত হয়ে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নতুন মন্ত্রীসভায় সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী হিসাবে স্থান পাওয়া শরীফ আহমেদকে বরণ করে নিতে নতুন রুপে সেজেছে নিজের নির্বাচনী এলাকা ফুলপুর-তারাকান্দা। তাকে বরণ করতে ১৬ জানুয়ারি দুপুরে ফুলপুর উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠন ফুলপুরে ভাষা সৈনিক এম. শামছুল হক চত্বরে এবং ১৭ জানুয়ারি তারাকান্দা উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠন তারাকান্দা উপজেলা পরিষদে নতুন ভবন মাঠ প্রাঙ্গণে গণসংবর্ধনার আয়োজন করেছে। প্রতিমন্ত্রী হয়ে ফুলপুর-তারাকান্দায় আগমন ও 

গণসংবর্ধনা উপলক্ষে রঙ্গীন পোস্টার, ব্যানার, ফেষ্টুন ও শতাধিক তোরণে সেজেছে ফুলপুর-তারাকান্দা উপজেলার প্রবেশপথ গোপালপুর বাজার থেকে ফুলপুর উপজেলা পরিষদ পর্যন্ত। ফুলপুর ও তারাকান্দা সদরে আলোকসজ্জা করা হয়েছে। এ সকল সাজ-সজ্জা বিভিন্ন সংগঠন ও সাধারণ মানুষ,তাদের মন থেকে ভালবাসার বহি: প্রকাশ করেছে শরীফ আহমেদকে প্রতিমন্ত্রী হিসাবে পেয়ে। সমাজ কল্যাণ মন্ত্রণালয়ে প্রতিমন্ত্রীত্বের মধ্য দিয়ে ৪৭ বছর অপেক্ষার পর প্রথম বারের মতো প্রতিমন্ত্রী পেলেন ফুলপুর-তারাকান্দাবাসী। তার মন্ত্রীত্ব পাওয়ায় উল্লাসিত নির্বাচনী এলাকা ফুলপুর-তারাকান্দা ও বিভাগীয় শহর ময়মনসিংহের মানুষ।
সংবর্ধনা নিয়ে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ হাবিবুর রহমান বলেন, আমাদের প্রাণ প্রিয় নেতাকে প্রতিমন্ত্রী হিসাবে বরণ করে নিতে ইতিমধ্যে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।
প্রতিমন্ত্রীকে ঘিরে ফুলপুর-তারাকান্দার সর্বস্তরের মানুষের মনে আনন্দের বন্যা বইছে। আমাদের ফুলপুর ও তারাকান্দা উপজেলায় বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে নিজ উদ্যোগে শতাধিক তোরণ ও ফুলপুর-তারাকান্দা সদরে আলোক সজ্জায় সজ্জিত করেছে।

শরীফ আহমেদ ২০১৪ সালে আওয়ামীলীগের টিকেটে প্রথম বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন। তার আগে তিনি তারাকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। বর্তমানে তিনি জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য ও ফুলপুর উপজেলা আওয়ামীলীগের আহবায়ক। মরহুম বাবার উত্তরসুরী হিসাবে তিনি এলাকার মানুষের ভালবাসায় জনপ্রতিনিধি নির্বাচিত হন। ফুলপুর-তারাকান্দা আসন থেকে ৪৭ বছরেও কেউ মন্ত্রী হতে পারেনি। এবার যোগ্য বাবার যোগ্য উত্তরসুরী বিপুল ভোটে নির্বাচিত এমপি শরীফ আহমেদকে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা সমাজকল্যাণ প্রতিমন্ত্রী নিযুক্ত করায় বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার প্রতি ফুলপুর-তারাকান্দাবাসী চিরকৃতজ্ঞ।
তারাকান্দা ও ফুলপুরবাসী বরণ ঢালা নিয়ে বসে আছে, সে কাক্ষিত নেতার জন্য। এসো হে ভাষা সৈনিক নেতার ছেলে আমরা নিব তোমায় ভালবাসা ও আদর সোহাগের কোলে তুলে। ভালবাসি অনেক বেশি নেতা তোমায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুলপুর-তারাকান্দা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ