Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী

জুলেখার জীবন বাঁচাতে সাহায্যের আবেদন

| প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

৫ বছরের জুলেখা পারভিন। রাজধানীর একটি মহিলা মাদ্রাসায় হিফজ বিভাগের ছাত্রী ছিল। কিন্তু দীর্ঘ তিন মাস ধরে কিডনি রোগে আক্রান্ত। মেধাবী এই ছাত্রী পরিবারের সাথে রাজধানীর বড় মগবাজারের ২ নং রোডের ৭০ নম্বর বাসায় থাকছে। তার গ্রামের বাড়ি ময়মনসিংহের গফরগাঁওয়ের উথরি গ্রামে। শিশুটি গর্ভে থাকাকালীন তার বাবা সড়ক দুর্ঘটনায় মারা যায়। মা বর্তমানে মাদ্রাসায় শিক্ষকতা করছেন।
পরিবার জানায়, নিয়মিতভাবে শিশুটির ডায়ালাইসিস করাতে ১০-১২ হাজার টাকা ব্যায় হয়। জরুরী ভিত্তিতে তার একটি কিডনি প্রতিস্থাপন প্রয়োজন। এর জন্য দরকার ৬ লাখ টাকা। যা পরিবারের পক্ষে মেটানো সম্ভব নয়। এমতাবস্থায় সমাজের বিত্তবানদের পাশাপাশি সবাইকে আর্থিক সহযোগিতার আবেদন জানিয়েছে শিশুটির পরিবার। জুলেখা বর্তমানে অধ্যাপক ড. হারুনুর রশিদের তত্ত্বাবধানে ইনসাফ বারাকাহ কিডনি হাসপাতালে চিকিৎসাধীন। সাহায্য পাঠানোর ঠিকানা: খাদিজা পারভিন, ডাচ বাংলা ব্যাংক লিঃ সঞ্চয়ী হিসাব নং: ২২৭১৫১০২৩৫৬০, তেজগাঁও শাখা, বিকাশ: ০১৯০৯০৩৯০৯৭. প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জীবন বাঁচাতে সাহায্যের আবেদন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ