Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মূল হোতা খালাতো ভাই জয় গ্রেফতার

চট্টগ্রামে কলেজ ছাত্র অপহরণ

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

কলেজছাত্রকে অপহরণের পর খুনের পরিকল্পনাকারী সেই খালাতো ভাইকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গতকাল মঙ্গলবার নগরীর জহুর হকার্স মার্কেট থেকে খালাতো ভাই জাহাঙ্গীর আলম জয়কে গ্রেফতার করা হয়। এর আগে অপহরণের তিনদিন পর রোববার ওই কলেজ ছাত্র মো. সাদেক ছোবহান সাকিবকে (১৭) লোহাগাড়া থেকে উদ্ধার করা হয়। সাকিব চন্দনাইশের বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র।
গত ১০ ডিসেম্বর সাকিবকে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে তার বাবার কাছে ৫০ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। সাকিবকে উদ্ধারের সময় এ ঘটনায় জড়িত মো. হোসেনকে (৩০) গ্রেফতার করা হয়। তার কাছ থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে জয়কে গ্রেফতার করা হলো। ডিবি কর্মকর্তারা জানান, পারিবারিক বিরোধের জেরে সাকিবকে অপহরণের পর তার খালাতো ভাই জয় ৫০ লাখ টাকা মুক্তিপণ দাবি করেছিল। টাকা পেলেও সাকিবকে ঘুমের ওষুধ খাইয়ে মেরে ফেলার পরিকল্পনা করেছিল জয়। তাকে রিমান্ডে এনে এ ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রামে কলেজ ছাত্র অপহরণ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ