Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণবাড়িয়ায় মাইক্রোবাস খাদে নিহত ৫

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বরযাত্রীবাহী মাইক্রোবাস খাদে পড়ে মহিলাসহ ৫জন নিহত হয়েছে। এসময় বরসহ ৩জন যাত্রী গুরুতর আহত হয়েছে।
জানা যায়, একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য ঢাকার খিলগাঁও থেকে সিলেটের যাবার সময় দুপুর আড়াইটার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার উপজেলার ইসলামপুরের বীরপাশা এলাকায় নিয়ন্ত্রন হারিয়ে মাইক্রোবাসটি খাদে পড়ে যায়। নিহতরা হলেন ঢাকার খিলগাঁও দক্ষিণ গোড়ান এলাকার নুরুজ্জামানের ছেলে হাসান জামাল (৩২), একই এলাকার অপু মিয়া (৩০) ও তার স্ত্রী ঝুমুর বেগম (২৫), রাজিন সালেহিন লিটন (২৮) ও পরশ মিয়া (২৫)। দুর্ঘটনায় বর আশরাফুল ইসলামসহ তিনজন আহত হয়েছেন। তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে। খবর পেয়ে মাধবপুর ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে নিহত ও আহতদের উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
ব্রাহ্মণবাড়িয়ার খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের ওসি মো. হোসেন সরকার জানান, মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে রাস্তার পাশের গাছে ধাক্কা লাগে। পরে সেটি খাদে পড়ে ঘটনাস্থলেই ৫ জন নিহত হন। এ সময় আরোহী অন্তত ৩জন গুরুত্বর আহত হয়। এ ঘটনায় মাইক্রোবাসের চালক নবীর আলীকে আটক করা হয়েছে। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

২৯ ডিসেম্বর, ২০২২
২২ ডিসেম্বর, ২০২২
৭ ডিসেম্বর, ২০২২
২৪ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ