Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাল আসছেন ডি ভিলিয়ার্স

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম


 সবকিছু ঠিকঠাক থাকলে ১৯ জানুয়ারি সিলেট সিক্সার্সের বিপক্ষে ম্যাচ দিয়ে বিপিএলে অভিষেক হবে এবি ডি ভিলিয়ার্সের। আজ জোহানেসবার্গ থেকে বাংলাদেশের বিমান ধরবেন দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার ডি ভিলিয়ার্স। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরে যাওয়া ডি ভিলিয়ার্স খেলে বেড়াচ্ছেন ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট। আইপিএল, সিপিএল, বিগ ব্যাশ মাতানো এ হার্ডহিটারকে এবার বিপিএলে উড়িয়ে আনছে রংপুর রাইডার্স। ১৭ জানুয়ারি ঢাকায় পৌঁছবেন ৩৪ বছর বয়সি ডি ভিলিয়ার্স। সেদিনই তাকে ঢাকা থেকে হেলিকপ্টারে উড়িয়ে আনা হবে হবিগঞ্জের গ্র্যান্ড প্যালেস রিসোর্টে। পরদিন দলের ঐচ্ছিক অনুশীলনে নিজেকে ঝােিলেয় নেবেন ডানহাতি ক্রিকেটার। মাঠে নামবেন পরদিন শনিবার।
প্রথমবারের মতো বিপিএলে খেলতে যাচ্ছেন মারকুটে এ ব্যাটসম্যান। তাকে স্কোয়াডে পেতে মুখিয়ে রংপুর রাইডার্স। বিপিএলের ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা পাঁচ ম্যাচে জিতেছে মাত্র দুটিতে। সেরা চার নিশ্চিত করতে এখনও বহুপথ পাড়ি দিতে হবে রংপুরকে। ডি ভিলিয়ার্সের অভিজ্ঞতা কাজে লাগিয়ে স্বাচ্ছন্দ্যে সেরা চারে যেতে চায় বর্তমান চ্যাম্পিয়নরা। আপাতত ছয় ম্যাচের জন্য বিপিএলে এসেছেন তিনি। রংপুর সেরা চার নিশ্চিত করলে ডি ভিলিয়ার্সের সঙ্গে পরবর্তীতে চুক্তি বাড়াবে রংপুর।
২৬১ টি-টোয়েন্টিতে ৬৯৩১ রান করেছেন প্রোটিয়া ক্রিকেটার। বিপিএলে তার অংশগ্রহণ নিশ্চিতভাবেই ভিন্ন আবহ তৈরি করছে। দেখার বিষয় রংপুর ও দর্শকের চাওয়া কতটুকু পূরণ করতে পারেন টি-টোয়েন্টি ফেরি করে বেড়ানো এ ক্রিকেটার?

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিপিএল

২৭ জানুয়ারি, ২০২৩
২৩ ফেব্রুয়ারি, ২০২২
২০ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ