Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬, ১৪ শাওয়াল ১৪৪০ হিজরী।

ছিনতাইকারীর হাতুড়িপেটায় বিকাশ এজেন্ট নিহত

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

গোপালগঞ্জে মো. দিলু শরীফ (৪২) নামে এক বিকাশ এজেন্টকে ছিনতাইকারীরা হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করেছে। এ সময় ছিনতাইকারীরা তার কাছ থেকে প্রায় ২ লাখ টাকা ছিনিয়ে নেয়। সোমবার রাত সাড়ে ৯টার দিকে গোপালগঞ্জ সদর উপজেলার মেরী গোপীনাথপুরের শরীফপাড়া গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটেছে। দিলু শরীফ গোপীনাথপুর শরীফপাড়া গ্রামের মৃত আঃ ছালাম শরীফের ছেলে। তিনি বাড়ির অদূরে দিলু স্টোর নামে একটি ব্যবসা প্রতিষ্ঠানে ওষুধ, কসমেটিকস, বিকাশ এজেন্টসহ বিভিন্ন পণ্যের ব্যবসা করতেন।

গোপালগঞ্জের গোপীনাথপুর পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. হযরত আলী জানান, সোমবার রাত সাড়ে ৯ টার দিকে দোকান বন্ধ করে দিলু বিকাশের ১ লাখ ৫০ হাজার ও দোকানে মালামাল বিক্রির প্রায় ২ লাখ টাকা নিয়ে বাড়ি ফিরছিলেন। গোপীনাথপুর শরীফপাড়া জামে মসজিদের কাছে পৌঁছালে র্দুবৃত্তরা তাকে ঘিরে ধরে হাতুড়ি দিয়ে পিটিয়ে পুরুষাঙ্গ থেতলে দেয়। এছাড়া মাথাসহ শরীরের বিভিন্নস্থানে হাতুড়ি দিয়ে বেধড়ক পিটিয়ে দিলুকে রাস্তার ওপর ফেলে পালিয়ে যায়। পরে পথচারীরা দিলুকে রাস্তায় অচেতন অবস্থায় দেখতে পেয়ে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয় হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গভীর রাতে দিলুর মৃত্যু হয়।
বিকেলে দিলুর লাশ গ্রামের বাড়িতে পৌঁছালে পরিবারের সদস্য ও স্বনজদের কান্নায় এলাকার আকাশ বাতাস ভারি হয়ে ওঠে। পরে যানাজা শেষে দিলুর লাশ দাফন করা হয়।
গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুল ইসলাম হত্যা কাণ্ডের কথা স্বীকার করে বলেছেন, কে বা কারা হত্যাকাণ্ডটি ঘটিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ