Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬, ২৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

‘ফুটবলের’ তিন সাংসদ পেলেন বাফুফের সংবর্ধনা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম


একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে নির্বাচন করেছিলেন দেশের ক্রীড়াঙ্গনের ১৮ পরিচিত মুখ। এদের মধ্যে কেউ সাবেক বা বর্তমান খেলোয়াড়, কেউবা স্বনামধন্য ক্রীড়া সংগঠক। এই তালিকার সবাই নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে জয়লাভ করে বর্তমানে সংসদ সদস্যের মর্যাদা পেয়েছেন। যাদের মধ্য থেকে আবার ৯ জনের জায়গা হয়েছে সদ্য নির্বাচিত আওয়ামী লীগ সরকারের নতুন মন্ত্রী সভায়।
গেল মাসে সমাপ্ত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ক্রীড়াঙ্গনের বিজয়ীদের মধ্যে তিনজন আছেন ফুটবলের সঙ্গে সরাসরি সম্পৃক্ত। দু’জন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) দায়িত্বশীল কর্মকর্তা। বাকি একজন বাফুফের সাবেক সদস্য। বাফুফের বর্তমান সিনিয়র সহ-সভাপতি আবদুস সালাম মুর্শেদী সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন খুলনা-৪ আসন থেকে। অন্যতম সহ-সভাপতি কাজী নাবিল আহমেদ সাংসদ হয়েছেন যশোর-৩ আসন থেকে। এবং বাফুফের সাবেক সদস্য ও চট্টগ্রাম আবাহনীর মহাসচিব সামশুল হক চৌধুরী চট্টগ্রাম-১২ আসন থেকে নির্বাচন করে বিজয়ী হয়েছেন। আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে নির্বাচিতদের মধ্যে সামশুল হক চৌধুরী টানা তৃতীয়বার সাংসদ হয়েছেন। আবদুস সালাম মুর্শেদী ও কাজী নাবিল আহমেদ সংসদ সদস্য হয়েছেন দ্বিতীয়বারের মতো। তিনজনকেই গতকাল সংবর্ধনা দেয় বাফুফে। দুপুরে মতিঝিলস্থ বাফুফে ভবনে এই সংবর্ধনা অনুষ্ঠানে তিন সংসদ সদস্যকে ফুল ও ক্রেস্ট দিয়ে বরণ করে নেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন। এ সময় বাফুফের অন্যান্য সদস্যদের সঙ্গে কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে তিন সাংসদকে এক সঙ্গে পেয়ে শুভেচ্ছা জানাতে ভুল করেনি বিভিন্ন ক্লাব ও সংগঠন। তাদেরকে ফুলেল শুভেচ্ছা জানান ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাব, চট্টগ্রাম আবাহনী লিমিটেড, ব্রাদার্স ইউনিয়ন, শেখ রাসেল ক্রীড়া চক্র, ফরাশগঞ্জ এসসি, রহমতগঞ্জ এমএফএস, নোফেল স্পোর্টিং ক্লাব, ঢাকা সিটি ফুটবল ক্লাব, কে স্পোর্টস, টিএন্ডটি ক্লাব, উত্তর বারিধারা ক্লাব, অগ্রণী ব্যাংক লিমিটেড এসসি, স্বাধীনতা ক্রীড়া সংঘ, বাফুফের রেফারীজ কমিটি, ওয়ারী ও বাংলাদেশ বয়েজ ক্লাবের কর্মকর্তারা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘ফুটবল
আরও পড়ুন