Inqilab Logo

ঢাকা, সোমবার ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ রমজান ১৪৪০ হিজরী।

মাগুরায় পৃথক অভিযানে দুই মাদক ব্যবসায়ী আটক, ৪৯ বোতল মদ উদ্ধার

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০১৯, ১০:০৩ এএম

মাগুরা শহরের নতুন বাজার এলাকায় অভিযান চালিয়ে জেলা গোয়েন্দা পুলিশের একদল সদস্য সদস্য ৪৯ বোতল মদ সহ দুজনকে আটক করেছে। মঙ্গলবার সন্ধায় পর এ অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।
মদ বিক্রি হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা টিমের সদস্যরা পৃথক অভিযান চালায়। সন্ধ্যা সোয়া সাতটায় এস আই গোলাম আজমের নেতৃত্বে এএসআই নাসির উদ্দিন, এএসআই শহিদুজ্জামান, এএসআই আনিসুর রহমান সঙ্গীয় সদস্য নিয়ে শহরের নতুন বাজার থেকে সুখদেব অধিকারী ওরফে হুতাশের (৫২) কাছ থেকে ৩৪ বোতল চোলাই মদ সহ আটক করা হয়।অপরদিকে রাত আটটায় এস আই নাসির উদ্দিন, এএসআই শামীম রেজা, এএসআই শ্রীকান্ত রায়, এএসআই তরিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে একই এলাকা থেকে পুলকেশ বিশ্বাস (৫০) এর বাড়ি থেকে ১৫ বোতল মদ সহ আটক করা হয়।আটক সুখদেব ওরফে হুতাশ মৃত মাখনাল অধিকারী এবং পুলকেশ মৃত দেবেন্দ্রনাথের ছেলে। তারা উভয়েই শহরের নতুন বাজারের বাসিন্দা।আটকদের বিরুদ্ধে আদকদ্রব্য আইনে মাগুরা সসদর থানায় মামলা হয়েছে।



 

Show all comments
  • ROMAN AHMED ১৬ জানুয়ারি, ২০১৯, ১১:৩৪ এএম says : 0
    টিক আছে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক ব্যবসায়ী আটক


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ