Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ০৭ ফাল্গুন ১৪২৫, ১৩ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

ঋতুপর্ণায় আটকে আছে ‘জ্যাম’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০১৯, ১২:১৫ পিএম

বাংলাদেশে অভিনয়ের জন্য ওয়ার্কপারমিট পাননি কলকাতার অভিনেত্রী ঋতপর্ণা সেনগুপ্ত। তার কারণে ‘জ্যাম’ সিনেমার কাজ আটকে আছে। নির্মাতা প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, ‘জ্যাম’ সিনেমার দৃশ্যধারণের কাজ প্রায় শেষ। আর তিরিশ শতাংশ কাজ হলেই ছবিটি নিয়ে সম্পাদনার টেবিলে বসবেন নির্মাতা নঈম ইমতিয়াজ নেয়ামুল। তবে সেই তিরিশ শতাংশ নির্মাণ কাজ সহসাই শেষ হচ্ছে না।
পরিচালক বলেন, ঋতুপর্ণার অভিনয়ের ব্যাপারে কাগজপত্র জমা দিয়েছি মন্ত্রণালয়ে। এখনো কোনো উত্তর আসেনি। অনুমতি মিলে গেলেই সবার সময় মিলিয়ে শ্যুটিং শুরু করবো আমরা। তবে সেটা এই মাসে হবে কিনা নিশ্চিত না।
‘জ্যাম’ ছবিতে ঋতুর চরিত্রটি ছোট কিন্তু গুরুত্বপূর্ণ। তবে এই ছবির প্রধান দুই কুশীলব মূলত ফেরদৌস ও পূর্ণিমা। দশ বছর পর এই ছবিটির মাধ্যমে আবারও জুঁটি বেঁধেছেন দুজন। ‘কৃতাঞ্জলী ফিল্মস’-এর ব্যানারে ‘জ্যাম’ প্রযোজনা করছেন শেলী মান্না।



 

Show all comments
  • jack ali ১৬ জানুয়ারি, ২০১৯, ৩:২৪ পিএম says : 0
    Our Star is Khadija [RA]---Aisha [RA]------they are the Best star in===this world until Kyamat-----Please do not publish .... picture in the Newspaper----Because our children s are getting misleaded by all these iindecent women????
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৫ ফেব্রুয়ারি, ২০১৯
১৫ ফেব্রুয়ারি, ২০১৯
১৫ ফেব্রুয়ারি, ২০১৯
১২ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন