Inqilab Logo

ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

সবাইকে ক্ষমা করে দিয়ে কক্সবাজারের উন্নয়নে কাজ করে যাবো -সংবর্ধনা সভায় এমপি কমল

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০১৯, ৬:৪৬ পিএম

কক্সবাজার সদর রামু আসনের এমপি সাইমুম সরওয়ার কমল বলেন, যারা আওয়ামী লীগকে ভোট দেয়নি তাদের সবাইকে ক্ষমা করে দিয়ে সবাইকে নিয়ে কাঁধে কাঁধ মিলিয়ে কক্সবাজারের উন্নয়নে তিনি কাজ করে যাবেন। আজ বিকেলে কক্সবাজার পাবলিক লাইব্রেরী ময়দানে এক সংবর্ধনা সভায় এমপি কমল একথা বলেন।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু তালবের সভাপতিত্বে এ সভায় এমপি কমল বলেন, বিএনপি লুটপাট করেছে বলেই তাদেরকে জনগন ভোট দেয়নি। আর শেখ হাসিনা কক্সবাজারের উন্নয়ন করেছেন বলেই জনগণ আওয়ামী লীগকে ভোট দিয়েছেন।

তিনি বলেন, ৩০ ডিসেম্বর কক্সবাজারের মানুষ চিন্তায় পড়ে গিয়েছিল কক্সবাজার উন্নয়নে শেখ হাসিনার হাজার কোটি টাকার উন্নয়ন থেমে যাবেকিনা। তিনি বলেন, এখানে নৌকার বিজয় না হলে বিমানবন্দর, রেল লাইন, ৫ শত শয্যার হাসপাতাল উন্নয়ন, মহেশখালীর কয়লা বিদ্যুৎ প্রকল্পসহ হাজার কোটি টাকার সব উন্নয়ন প্রকল্প থেমে যেত।

কিন্তু কক্সবাজারর জনগন বুঝতে পেরেছেন এই বিশাল উন্নয়ন কাজ ত্বরান্বিত করার জন্য দরকার শেখ হাসিনার সরকার। তাই তারা বিপুল ভোটে নৌকা মার্কার বিজয় নিশ্চিত করেছেন।

সভায় এমপি কমল কারো প্রতি কোন ধরনের অবিচার নাহয় মত আইন শৃঙ্খলা বাহিনী ও দলীয় নেতা কর্মীদের প্রতি নির্দেশ দেন। তিনি বলেন জামায়াতের অনেক ভোটারও তাকে ভোট দিয়েছেন। এদিকে নজর রাখার জন্যও তিনি নেতা-কর্মীদের দৃষ্টি আকর্ষণ করেন।

এমপি কমল বলেন, ঈদগাঁওবাসীর দাবী ঈদগাঁওকে উপজেলা ও রামুকে পৌরসভা করার দাবী অচিরেই বাস্তবায়ন হবে।
এসময় কক্সবাজার সদরও জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ছাড়াও সদর রামুর হাজার হাজার কর্মী সমর্থক সংবর্ধনা সভায় উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন