Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

ভালোবাসা দিয়ে সব ধর্ম বর্ণের মানুষের উন্নয়নে কাজ করতে চাই -সমাজকল্যাণ প্রতিমন্ত্রী

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০১৯, ৬:৫৯ পিএম

সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি বলেন, কোনও ধরণের প্রতিহিংসা নয়। ভালোবাসা দিয়ে সব ধর্ম, সব বর্ণের মানুষের উন্নয়নে কাজ করতে চাই। আমরা রাজনীতি করি দেশ ও মানুষের কল্যাণের জন্য। মন্ত্রী হওয়ার পর সে দায়িত্ব আরও বেড়ে গেল। তাই প্রধানমন্ত্রীর বিশ্বাস রক্ষায় দল-মত নির্বিশেষে মানুষের উন্নয়নে কাজ করব। প্রধানমন্ত্রীর ভিশন ২০৪১ বাস্তবায়নের পথে আমাদের এগিয়ে যেতে হবে। ক্ষুধা-দারিদ্রমুক্ত উন্নত বাংলাদেশ বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় কাজ করে যাবেন বলেও জানান তিনি। ফুলপুর উপজেলা আওয়ামী লীগ ও তার সকল অঙ্গ সহযোগি সংগঠন আয়োজিত বুধবার বিকালে ভাষা সৈনিক এম শামছুল হক চত্বরে গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ফুলপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহবায়ক এমএ হাকিম সরকারের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক মোহাম্মদ হাবিবুর রহমানের সঞ্চালনায় সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদের গণসংবর্ধনা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন , জেলা আওয়ামী লীগের সদস্য শাহ্ কুতুব চৌধুরী, পৌর আওয়ামী লীগের সভাপতি খলিলুর রহমান, সাধারন সম্পাদক আতাউল করিম রাসেল, সাবেক পৌর মেয়র মোঃ শাহজাহান, জেলা পরিষদ সদস্য আব্দুল খালেক, আওয়ামী লীগ নেতা জহিরুল ইসলাম, সাইফুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি শশধর সেন, সাধারন সম্পাদক বাদশা আলমগীর, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মনিরুল হাসান টিটু, উপজেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক রাসেল আহমেদ রয়েল, উপজেরা জাতীয় শ্রমিকলীগের আহবায়ক এটিএম রফিকুল করিম নোমান, যুবলীগ নেতা দেলোয়ার হোসেন, কৃষকলীগ নেতা আজিজুল হক, উপজেলা মহিলা আওয়ামী লীগের আহবায়ক শিখা রাণী সরকার বিউটি, যুগ্ম আহবায়ক রোকেয়া পারভীন লাকি সহ উপজেলা,পৌর, ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা প্রশাসন, ফুলপুর থানা, আওয়ামী লীগ ও তার সকল অঙ্গ সহযোগী সংগঠন, ফুলপুর প্রেসক্লাব, ফুলপুর পৌরসভা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সকল ইউনিয়ন পরিষদ, বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক প্রতিষ্ঠান, ব্যক্তি সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদকে ফুল ও ক্রেস্ট দিয়ে শুভেচ্ছা জানান।মন্ত্রীর আগমন উপলক্ষে তাকে শুভেচ্ছা জানিয়ে ফুলপুরের সীমানা ধলী বাজার থেকে মহাসড়কে শতাধিক তোরণ নির্মাণ করেন দলের নেতা-কর্মী, ইউনিয়ন পরিষদ ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন। রাস্তার দু’পাশ ব্যানার-ফেষ্টুন দিয়ে সাজানো হয়। করা হয় আলোকসজ্জা। প্রতিমন্ত্রীর ফুলপুর আগমন ও সংবর্ধনা উপলক্ষে ফুলপুর সেজেছিল নতুন রূপে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সমাজকল্যাণ প্রতিমন্ত্রী


আরও
আরও পড়ুন