Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নতুন প্রকল্প বাছাইয়ে আসছে সিরিজ বৈঠক

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম


কমেছে স্যামসাং মোবাইলের দাম
নতুন বছরে ‘থ্যাঙ্কস ফর ইউর লাভ, টাইম টু সেলিব্রেট’ ক্যাম্পেইনের আওতায় মোবাইল ফোনের দাম কমিয়েছে স্যামসাং। গতকাল (বুধবার) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এই তথ্য জানানো হয়। বিবৃতিতে বলা হয়, নতুন বছরের এই ক্যাম্পেইনের আওতায় দেশের সকল স্যামসাং অফিসিয়াল স্টোরগুলোতে ক্রেতারা সর্বোচ্চ ৩৩ শতাংশ ডিসকাউন্টে নির্দিষ্ট মডেলের স্যামসাং মোবাইল ক্রয় করতে পারবেন। এর ফলে গ্যালাক্সি নাইন প্লাস ১ লাখ ৫ হাজার ৯০০ টাকার পরিবর্তে মাত্র ৭০ হাজার ৯০০ টাকায়, গ্যালাক্সি এ সেভেনের দাম ২৮ হাজার ৯৯০ টাকার বদলে মাত্র ২৪ হাজার ৯৯০ টাকায় এবং গ্যালাক্সি জে এইটের দাম ২৭ হাজার ৯৯০ টাকা থেকে কমে মাত্র ২১ হাজার ৯৯০ টাকায় ক্রয় করতে পারবেন ক্রেতারা।

এ ছাড়া স্যামসাংয়ের ক্যাম্পেইন চলাকালীন সময়ে গ্যালাক্সি জে সেভেন ডুয়ো মাত্র ২৪ হাজার ৯৯০ টাকায়, গ্যালাক্সি জে সিক্স প্লাস মাত্র ১৬ হাজার ৯৯০ টাকায়, গ্যালাক্সি জে সিক্স মাত্র ১৪ হাজার ৯৯০ টাকায় এবং গ্যালাক্সি জে ফোর প্লাস মাত্র ১৩ হাজার ৯৯০ টাকায় ক্রয় করতে পারবেন ক্রেতারা। এছাড়াও আরও বেশ কয়েকটি স্যামসাং মোবাইলে ডিসকাউন্ট অফার রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বৈঠক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ