Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০১৯, ১২ বৈশাখ ১৪২৬, ১৮ শাবান ১৪৪০ হিজরী।

কর্ম না থাকায় যুবকরা হতাশ হয়ে মাদকাসক্ত হয়ে পড়ে মেয়র লিটন

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, রাজশাহীর প্রধান সমস্যা কর্মসংস্থানের অভাব। কর্ম না থাকায় যুবকরা হতাশ হয়ে মাদকাসক্ত হয়ে পড়ে। এই সমস্যা থেকে বেরিয়ে আসতে কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করবো। গতকাল সকালে নগরীর একটি রেস্তরায় ‘আলোর ঠিকানা’ প্রকল্প অবহিতকরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহীতে গার্মেন্টস ও বড় কোন শিল্প-কারখানা গড়ে ওঠেনি। এতো বছর ধরে কেউ আনতে পারেনি। আমি প্রথমবার মেয়র নির্বাচিত হওয়ার পর গার্মেন্টস ও শিল্প-কারখানা আনার উদ্যোগ নিয়েছিলাম। কিন্তু ২০১৩ সালের এক বিপর্যয়ের কারণে সেই উদ্যোগ সফল হয়নি। মেয়র বলেন, কর্মসংস্থানের অভাবের সমাধান হলে মানুষের অর্থনৈতিক স্বচ্ছলতা বৃদ্ধি হবে। এমনিতেই এখানকার অনেক সমস্যার সমাধান হবে। একাজে সবার সহযোগিতা ও দোয়া চাই।
স্বেচ্ছাসেবী বহুমুখী মহিলা সমাজ কল্যাণ সমিতির (এসবিএমএসএস) নির্বাহী পরিচালক নূরে জান্নাত মিতুর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন কাউন্সিলর রবিউল সরকার, দৈনিক সোনার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক আকবারুল হাসান মিল্লাত, জেলা গণশিক্ষা উপানুষ্ঠানিক ব্যুরোর সহকারী পরিচালক আনোয়ার কামালসহ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ