Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭, ১৭ যিলক্বদ ১৪৪১ হিজরী

শোক সংবাদ মুরাদনগরে মাওলানা মোছলেম মিয়া সরকারের ইন্তেকাল

মুরাদনগর (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম


কুমিল্লার মুরাদনগর উপজেলা সদরে অবস্থিত মোসলেম মিয়া ইসলামিয়া দাখিল মাদরাসার প্রতিষ্ঠাতা, প্রতিষ্ঠাতা সুপার ও উপজেলার উত্তর নোয়াগাঁও গ্রামের মৃত কিতাব আলীর ছেলে মাওলানা মোসলেম মিয়া সরকার(৫৮) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গতকাল বুধবার রাত ১টায় মুরাদনগরস্থ তার নিজ বাড়ীতে শেষ নিঃশ^াস ত্যাগ করেন। তিনি দীর্ঘ দিন থেকে বিভিন্ন শারীরিক অসুস্থতায় ভুগছিলেন।
মৃত্যুকালে তিনি পাঁচ ছেলে, চার মেয়ে, স্ত্রী, আত্মীয় স্বজনসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। বুধবার বাদ যোহর উক্ত দাখিল মাদরাসা মাঠে নামাজে জানাজা শেষে উপজেলা কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়। তিনি কুমিল্লা নেওরা দাখিল মাদরাসা ও শ্রীমন্তপুর দাখিল মাদরাসায় প্রায় ১৮ বছর শিক্ষকতা শেষে দ্বীনি শিক্ষা সম্প্রসারণের লক্ষ্যে ১৯৯০ সালে মুরাদনগর উপজেলা সদরে নিজের নামে দাখিল মাদরাসা স্থাপন করে সুপার হিসেবে দায়িত্ব পালন করছিলেন।
মাওলানা মোছলেম মিয়া সরকারের মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য ইউছুফ আব্দুল্লাহ হারুন এফসিএ মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন