Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরিশালে ব্যাংক কর্মকর্তাকে প্রাণনাশের হুমকি

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম


বরিশালে কৃষি ব্যাংকের বাকেরগঞ্জ সেকেন্ড অফিসার মনিরুজ্জামান সোহাগকে প্রকাশ্যে ব্যাংক কার্যালয়ে লাঞ্ছিত করে হত্যার হুমকি দিয়েছে এক সন্ত্রাসী। এ ঘটনায় ব্যাংকের অন্যান্য কর্মকর্তাদের মধ্যে তীব্র ক্ষোভ সৃষ্টি হয়েছে।
গতকাল (বুধবার) সকালে ব্যাংক কর্মকর্তা মনিরুজ্জামান সোহাগ সাংবাদিকদের জানান, একই ব্যাংকের সুখী নীলগঞ্জ শাখার ব্যবস্থাপক ইমাম হোসেন গত রোববার নগদ অর্থ গ্রহণের জন্য বাকেরগঞ্জ শাখায় আসেন। এসময় ব্যাংকে প্রচÐ ভিড় থাকা সত্তে¡ও তাকে নগদ অর্থ প্রদানের পর এডভাইজ প্রদানে কিছুটা বিলম্ব হয়। এতে ক্ষিপ্ত হয়ে মনিরুজ্জামানকে অকথ্য ভাষায় গালাগালি করে লাঞ্ছিত করেন ইমাম হোসেন। এমনকি তাৎক্ষণিকভাবে মোবাইল ফোনের মাধ্যমে ইমাম হোসেন বহিরাগত এক সন্ত্রাসীকে ব্যাংকের ভিতরে ডেকে এনে মনিরুজ্জামানকে প্রকাশ্যে প্রাণনাশের হুমকি প্রদান করে বলে অভিযোগ পাওয়া গেছে। নাম প্রকাশ না করার শর্তে ব্যাংকের একাধিক কর্মচারী বলেন, ব্যাংক কর্মকর্তাদের লাঞ্ছিত ও হুমকির ঘটনা আগে অনেক শুনেছি। তবে এবার প্রথম এ ধরনের ঘটনা প্রত্যক্ষ করলাম। এক কর্মকর্তা আরেক কর্মকর্তাকে লাঞ্ছিত করে সন্ত্রাসী ডেকে এনে হুমকি প্রদান করছে, এ ধরনের ঘটনাও বিরল বলে মন্তব্য করেন ব্যাংক কর্মীরা। ব্যাংক কর্মীরা এ ঘটনায় ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছে দৃষ্টান্তমূলক শাস্তিও দাবি করেন।
তবে বহিরাগত সন্ত্রাসীদের দিয়ে প্রাণনাশের হুমকির অভিযোগ অস্বীকার করে ইমাম হোসেন সাংবাদিকদের বলেন, আমাদের মধ্যে বাগবিতÐা হয়েছে। বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তারা সমাধান করে দিয়েছেন। বাকেরগঞ্জ শাখার ব্যবস্থাপক আনিসুর রহমান বলেন, সুখী নীলগঞ্জ শাখার ব্যবস্থাপক স্থানীয় বাসিন্দা হওয়ায় কিছু লোকজন ডেকেছিল। আমি তাদের তাৎক্ষণিক ব্যাংক কার্যালয় থেকে বের করে দিয়েছি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হুমকি

২৪ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ