Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬, ২৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

শিক্ষার্থীর মাথা ফাটালো ছাত্রলীগ

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম


রাজশাহী কলেজে কথা কাটাকাটির জের ধরে মাশরিক আহমেদ নামে মাস্টার্স শেষ বর্ষের শিক্ষার্থীকে পিটিয়ে মাথা ফাটিয়েছে কলেজ শাখা ছাত্রলীগের কয়েক নেতাকর্মী। গতকাল দুপুরে কলেজের ফুলার ভবনের সামনে মাঠে বসাকে কেন্দ্র করে ব্যবস্থাপনা বিভাগের এই শিক্ষার্থীকে পেটায় কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাসিক দত্ত ও তার বাহিনী। সে ভাইভা পরীক্ষায় অংশগ্রহণ করতে রাজশাহী এসেছিল।
প্রত্যক্ষদর্শীরা জানায়, কলেজের ফুলার ভবনের সামনে বেঞ্চে বসা নিয়ে মনোবিজ্ঞান বিভাগের দুই ছাত্রীর সাথে বিবাদে জড়িয়ে পড়ে মাশরিক আহমেদ। একপর্যায়ে এক ছাত্রী রাসিক দত্তকে ফোন দেয়। ফোন পেয়ে দলবলসহ ঘটনাস্থলে হাজির হয়ে মাশরিককে মারধর শুরু করে রাসিক দত্ত। কিছুক্ষণ পরে সেখানে পুলিশ এসে হাজির হয়।
কলেজ পুলিশ ফাঁড়ির এএসআই জাহাঙ্গীর ইসলাম জানায়, ঘটনা শোনার পরপরই ফাঁড়ি ইনচার্জ এসআই দুলালের নির্দেশে পুলিশ ফাঁড়ির বাইরের একটি ইউনিট এসে হাজির হয়। পুলিশ বাধা দিতে চেষ্টা করলে ছাত্রলীগের কর্মীরা বাধাঁ অমান্য করে ও ছাত্রটির মাথা ফাটিয়ে দেয়। একপর্যায়ে কলেজের প্রিন্সিপাল মহা. হবিবুর রহমান এসে ঘটনার মীমাংসা করেন। পরে আহত ছাত্রকে রাজশাহী মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ


আরও
আরও পড়ুন