Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি ২০১৯, ০৯ ফাল্গুন ১৪২৫, ১৫ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

নাসিরকে ঘিরে ধুম্রজাল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

নাসির হোসেনকে স্কোয়াডের বাইরে ঢাকায় রেখে সিলেটে খেলতে এসেছে সিলেট সিক্সার্স। কেন তাকে ঢাকায় রেখে আসা হলো, শক্ত ব্যাখ্যা দিতে পারছে না সিলেট সিক্সার্স টিম ম্যানেজমেন্ট। এরমধ্যে গুঞ্জন চাউর হয়েছে শৃঙ্খলাভঙ্গের কারণেই নাকি দলের সঙ্গে আনা হয়নি এই অলরাউন্ডারকে।
চোটের কারণে টানা দশ মাস খেলার বাইরে ছিলেন নাসির হোসেন। বিপিএল দিয়েই হয়েছিল তার ফেরা। আগের আসরে সিলেট সিক্সার্সকে নেতৃত্ব দেওয়া নাসির এবার সেই দায়িত্ব পাননি, কিন্তু দলের গুরুত্বপূর্ণ একজন হিসেবে খেলতে পারতেন গোটা টুর্নামেন্ট। কিন্তু দুই ম্যাচ খেলেই বাইরে ছিটকে গেলেন তিনি। এই ছিটকে যাওয়ার কারণটা পারফরম্যান্স নাকি অন্য কিছু, স্পষ্ট নয় তাও।
ফিট না থাকায় তাকে বেঞ্চে বসিয়ে প্রথম ম্যাচে নেমেছিল সিলেট। সে ম্যাচে তরুণ তৌহিদ হৃদয়ের পারফরম্যান্স দোয়ার খুলে দেয় নাসিরের। দ্বিতীয় ম্যাচে চিটাগং ভাইকিংসের বিপক্ষে ওয়ানডাউনে নেমে মাত্র ৩ রান করেই ফেরেন নাসির। ১ ওভার বল করে দেন ১০ রান। ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে পরের ম্যাচে চারে নেমে করেন ১ রান, বোলিংয়ে ১ ওভার করে দেন ১১ রান। পারফরম্যান্স যথেষ্ট হতাশার। পারফরম্যান্সের কারণে একাদশ থেকে জায়গা হারাতে পারেন, কিন্তু দলের সঙ্গে থাকবেন না কেন।
সিলেট সিক্সার্সের ম্যানেজার তামজিদুল ইসলাম কাননের ব্যাখ্যা, ‘একাদশে না থাকলে সাইডবেঞ্চে থাকতে হবে। এ মানের একজন খেলোয়াড় সাইডবেঞ্চে বসে থাকাটা তার জন্য যেমন অস্বস্তির, দলের জন্যও। আমরা একটু সময় দিচ্ছি। সে যেন নিজেকে মানিয়ে ফিরতে পারে। আবার আমরা যখন ঢাকায় ফিরব সে দলে যোগ দেবে।’
প্রশ্ন উঠছে দলের সঙ্গে থেকেই কি নাসির মানিয়ে নেওয়ার কাজটা আরও ভালো করতে পারতেন না? নাসিরকে নিয়ে প্রশ্ন গিয়েছিল দলের সিনিয়র ক্রিকেটার অলক কাপালীর কাছেও। তারও একই উত্তর, ‘নাসির নিজে থেকেই বিশ্রাম নিয়েছে, ঢাকায় যোগ দেবে।’
নাসির দুই ম্যাচ খেলে ভালো করতে পারেননি, তাই স্কোয়াডেই নেই। অথচ সাব্বির রহমান চার ম্যাচ খেলে করতে পেরেছেন মোট ২৫ রান। রান পাননি লিটন দাসও। নাসিরের বাদ পড়া কেবল পারফরম্যান্স নাকি অন্য কিছু। দলীয় এক সূত্র জানাচ্ছে, সিক্সার্স অধিনায়ক ডেভিড ওয়ার্নারের সঙ্গে বিবাদে জড়িয়েই নাকি ‘সাময়িক বিরতির’ সাজা পেয়েছেন নাসির।

 



 

Show all comments
  • Rahman Sadman ১৭ জানুয়ারি, ২০১৯, ২:৫৩ এএম says : 0
    asa kori samner match e valo korbe
    Total Reply(0) Reply
  • Bulbul Ahamed ১৭ জানুয়ারি, ২০১৯, ২:৫৪ এএম says : 0
    takey dole nea uchit
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ