Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

টঙ্গীতে ঝুটের গুদামে অগ্নিকান্ড

টঙ্গী সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৯, ২:০২ এএম

টঙ্গীর বিসিক এলাকায় একটি ঝুটের গুদামে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। অগ্নিকান্ডে ঝুটের গুদামে থাকা বিভিন্ন মালামাল আগুনে পুড়ে গেছে। স্থানীয় এলাকাবাসী টঙ্গী ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনেন।
টঙ্গী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. আতিকুর রহমান জানান, মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে টঙ্গীর পুরানো বিসিক এলাকায় জাহিদ হাসান নামে এক ব্যক্তির ঝুটের গুদামে আগুন লাগে। আগুনের লেলিহান শিখা মুহুর্তের মধ্যে পুরো গুদামে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে প্রায় একঘণ্টায় চেষ্টা চালিয়ে আগুন নেভায়। আগুনে গুদামে থাকা সমস্ত মালামাল পুড়ে গেছে। এতে কোন হতাহতের খবর পাওয়া যায়নি। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, বিড়ি-সিগারেট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। তাৎক্ষণিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ