Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ১১ ফাল্গুন ১৪২৫, ১৭ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

নোয়াখালীর কবিরহাটে বিছানায় পুড়ে ছাই ৬০বছরের বৃদ্ধা

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৯, ১১:০৮ এএম | আপডেট : ১২:২৭ পিএম, ১৭ জানুয়ারি, ২০১৯

কবিরহাট উপজেলার ঘোষবাগ ইউনিয়নে আগুনে পুড়ে নাছিমা খাতুন (৬০) নামে এক বৃদ্ধার মর্মান্তিক মৃত্যু হয়েছে। এসময় আগুনে বসতঘর ও রান্না ঘর পুঁড়ে ছাই হয়েছে।

বুধবার রাত সাড়ে ৯টার দিকে দক্ষিণ আলীপুর গ্রামের মনু মিস্ত্রী বাড়ীতে এই ঘটনা ঘটে। নিহত নাছিমা খাতুন ওই বাড়ীর আবু বক্কর সিদ্দিকের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে হঠাৎ করে মনুমিস্ত্রী বাড়ীর আবু বক্কর সিদ্দিকের ঘরে আগুন লেগে যায়। আগুনের লেলিহান দেখে ভিতরে থাকা লোকজন দ্রুত ঘর থেকে বের হয়ে গেলেও অসুস্থ নাছিমা খাতুন তার বিছানাতেই রয়ে যায়। এসময় আগুনে পুড়ে বিছানায় থাকা নাছিমা খাতুনের মর্মান্তিক মৃত্যু হয়।

কবিরহাট থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল ওয়াদুদ বিষয়টি নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে প্রথমে আগুনের সূত্রপাত ঘটে। এসময় ঘরে থাকা গ্যাসের সিলিন্ডারও বিষ্ফোরণ হলে আগুন দ্রুত পুরো ঘরে ছড়িয়ে পড়ে এবং আগুনে পুড়ে ঘরে থাকা নাছিমা খাতুনের মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী


আরও
আরও পড়ুন