Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২২ ফেব্রুয়ারি ২০১৯, ১০ ফাল্গুন ১৪২৫, ১৬ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

বার্ষিক প্রবৃদ্ধি ১০ শতাংশে নিয়ে যেতে চাই -প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ পিএম
জনপ্রশাসন মন্ত্রণালয় পরিদর্শনের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ শুরু করলেন বিভিন্ন মন্ত্রণালয় ও বিভাগ পরিদর্শন কার্যক্রম। আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে সচিবালয়ে প্রবেশ করেন তিনি। প্রধানমন্ত্রী জনপ্রশাসন মন্ত্রণালয় পরিদর্শন উপলক্ষে সচিবালয়ে নেয়া হয় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা। জনপ্রশাসন মন্ত্রণালয় পরিদর্শনে গিয়ে প্রধানমন্ত্রী বলেছেন, দুর্নীতির বিরুদ্ধে শক্ত অবস্থান নিশ্চিত করতে হবে।  জনপ্রশাসন কর্মকর্তাদের উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, দুর্নীতি যেন কোনো পর্যায়ে না হয়। 
 
শেখ হাসিনা বলেন, বর্তমানে দেশের অর্থনীতি যে গতিতে এগিয়ে চলেছে তা অব্যাহত রেখে আগামী পাঁচ বছরে বার্ষিক প্রবৃদ্ধি ১০ শতাংশে নিয়ে যেতে চাই। প্রধানমন্ত্রী বলেন, সরকার গঠনের পর থেকেই সব সময় চেষ্টা করি মন্ত্রণালয়গুলো সরেজমিনে দেখতে। কেননা, জনগণের সেবা যেন তাদের দোরগোড়ায় পৌঁছায় তা নিশ্চিত করতে চাই। 
 
উল্লেখ্য এর আগের বার নির্বাচিত হয়ে প্রধানমন্ত্রী বিভিন্ন মন্ত্রণালয় ও বিভাগ পরিদর্শন করেন।  টানা তৃতীয় মেয়াদে প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ার পরও তিনি বিভিন্ন মন্ত্রণালয় ও বিভাগ পরিদর্শনের সিদ্ধান্ত নেন।
 
এরই অংশ হিসাবে আজ জনপ্রশাসন মন্ত্রণালয় পরিদর্শনের মাধ্যমে সেই কার্যক্রম শুরু করলেন তিনি।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ