Inqilab Logo

ঢাকা, বুধবার ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬, ২২ শাওয়াল ১৪৪০ হিজরী।

বিএনপির শুভ বুদ্ধির উদয় হবে: আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৯, ২:১৫ পিএম
আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, বিএনপির এখনও সংসদে যাওয়ার সময় আছে। তারা যে একেবারেই সংসদে যাবে না তা মনে করি না। আমার মনে হয়, বিএনপি’র শুভ বুদ্ধির উদয় হবে। আর যদি তারা সংসদে না যায় তাহলে জনগণই দেখবে তাদের কী পরিণতি হয়।
 
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। এ সময় সড়কের পাশে দাঁড়িয়ে থাকা শিক্ষার্থীরা মন্ত্রীর হাতে কাগজের নৌকা তুলে দিয়ে এবং ফুল ছিটিয়ে শুভেচ্ছা জানায়।
 
মন্ত্রী এ সময় আরো বলেন, যুদ্ধাপরাধীদের পরিবারের সম্পদ বাজেয়াপ্ত করার কাজ গত বছর থেকেই শুরু হয়েছে। এখন এটা চূড়ান্ত করার পালা।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট রাশেদুল কায়সার ভূঁইয়া, আবুল কাসেম ভূঁইয়া, সেলিম ভূঁইয়া, আতাউর রহমান নাজিম, আব্দুল মমিন বাবুল, শাহবুদ্দিন বেগ, শাখাওয়াত হোসেন প্রমুখ।
 
উল্লেখ্য, সকালে মন্ত্রী কসবায় গণসংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিতে মহানগর প্রভাতী ট্রেনে করে ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় আসেন। পরে মন্ত্রী সেখান থেকে সড়ক পথে কসবায় যান। বিকেলে কসবার গণসংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেবেন তিনি।


 

Show all comments
  • Nannu chowhan ১৭ জানুয়ারি, ২০১৯, ৪:১৯ পিএম says : 0
    Asha kori Apnader shovu buddir odoy hobe ebong apnara abar eakta shushto nirbachon dia jatir kas theke rin mukto hoben..
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইনমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ