Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯, ০৫ চৈত্র ১৪২৫, ১১ রজব ১৪৪০ হিজরী।
শিরোনাম

ধামরাইয়ে ইফটিজিং প্রতিরোধে মতবিনিময়

ধামরাই(ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৯, ১২:০৫ এএম

ধামরাই থানা পুলিশের আয়োজনে ও একটি বেসরকারী স্বেচ্ছাসেবী সংস্থা সোসাইটি ফর ডেভেলপমেন্ট ইনিসিয়েটেভস (এসডিআই) এর সার্বিক সহযোগীতায় উপজেলার সূতিপাড়া-শ্রীরামপুর ফারমার্স ট্রেনিং সেন্টারে মাদক সন্ত্রাস জঙ্গিবাদ ও ইফটিজিং প্রতিরোধে উপজেলার বিভিন্ন স্কুল এন্ড কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে এক মতবিনিময় সভা গত বুধবার অনুষ্ঠিত হয়েছে।

এ মতবিনিময় সভায় ধামরাই থানার অফিসার ইনচার্জ দিপক চন্দ্র সাহার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা বেনজীর আহমদ। স্বাগতিক বক্তব্য রাখেন এসডিআইয়ের প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক সামসুল হক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম, ধামরাই পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ গোলাম কবির মোল্লা। এ সময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাইশাবান্দা ইউপি চেয়ারম্যান অধ্যাপক মিজানুর রহমান মিজান, উপজেলা কৃষক লীগের সভাপতি ও বালিয়া ইউপি চেয়ারম্যান আহম্মদ হোসেন, সানোড়া ইউপি চেয়ারম্যান খালেদ মাসুদ খান লাল্টু, সূতিপাড়া ইউপি চেয়ারম্যান রেজাউল করিম রাজাসহ অন্যান্য নেতৃবৃন্দ। মতবিনিময় সভা শেষে গ্রামবাংলার ঐতিহ্যবাহী হা-ডু-ডু খেলা অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ