Inqilab Logo

ঢাকা রোববার, ০১ নভেম্বর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭, ১৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

সৈয়দপুরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত শীতার্তদের পাশে পুলিশ

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৯, ১২:০৫ এএম

নীলফামারীর সৈয়দপুরে পুলিশের পক্ষ থেকে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ হতদরিদ্র শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। গত বুধবার রাতে এ শীতবস্ত্র দেয়া হয় বোতলাগাড়ী ইউনিয়নের দক্ষিণ সোনাখুলী গ্রামের মুন্সিপাড়ায় (কসাইপাড়া)। শীতবস্ত্র প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল, অফিসার ইনচার্জ (সাধারণ) শাহজাহান পাশা, অফিসার ইনচার্জ (তদন্ত) আতাউর রহমান, উপ-পরিদর্শক মো. আরমান আলী প্রমুখ।

গত ১৩ জানুয়ারি রাতে ওই গ্রামে ২৫টি পরিবারের ৫০টি বসতবাড়ি আগুনে পুড়ে যায়। পরনের কাপড় ছাড়া কোন কিছুই আগুনের লেলিহান শিখা থেকে রক্ষা পায়নি। ক্ষতিগ্রস্ত পরিবারের নারী, পুরুষ ও শিশুরা মাঘের শীতের তীব্রতা থেকে বাঁচতে নিরুপায় হয়ে পড়েছিল। ঠিক এ সময়েই তাদের পাশে দাঁড়ালেন সৈয়দপুরের পুলিশ সদস্যরা। তারা প্রতিটি পরিবারকে ২টি করে কম্বল বিতরণ করেন। পুলিশের নারী কল্যাণ সমিতির পক্ষে ওইসব কম্বল বিতরণ করা হয়



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত শীতার্তদের পাশে পুলিশ
আরও পড়ুন