Inqilab Logo

ঢাকা, রোববার, ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ০৫ ফাল্গুন ১৪২৫, ১১ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

নোংরা ও জীর্ণ ৬শ’ পানির জার ধ্বংস

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৯, ১২:০৫ এএম

বিএসটিআই সার্ভিল্যান্স দলের অভিযানে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে বিএসটিআই’র আইন অমান্য করে লেবেলবিহীন ও নোংরা জারে পানি সরবরাহের কারণে ছয় শতাধিক নোংরা ও জীর্ণ জার জব্দ এবং ধ্বংস করা হয়েছে। গতকাল বিএসটিআই, ঢাকা-এর উদ্যোগে রাজধানীর মতিঝিল, হাটখোলা রোড, জনসন রোড, ঢাকা মেডিকেল, জগন্নাথ বিশ্ববিদ্যাল ও ভিক্টোরিয়া পার্ক সংলগ্ন এলাকায় অদ্য একটি সার্ভিল্যান্স অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে লেবেলবিহীন ও নোংরা জারে পানি সরবরাহের কারণে আম্পাং ড্রিংকিং ওয়াটার, সেনসিবল বেভারেজ ইন্ডাষ্ট্রিজ লি. ও আল হেরা এন্টারপ্রাইজ, ঢাকা নামীয় প্রতিষ্ঠানের এবং রাস্তায় পানি সরবরাহকারী ভ্যান হতে ছয় শতাধিক নোংরা ও জীর্ণ জার জব্দ এবং ধ্বংস করা হয়।
এ সময় লাইসেন্সবিহীন ড্রিংকিং ওয়াটার ক্রয় ও ব্যবহার হতে বিরত থাকার জন্য ক্রেতা/ভোক্তাসাধারণকে পরামর্শ প্রদান করা হয়। বিএসটিআই’র এরূপ অভিযান চলমান থাকবে বলে জানানো হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোংরা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ