Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬, ১৬ শাওয়াল ১৪৪০ হিজরী।

বিএসটিআইতে দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

 বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এন্ড টেস্টিং ইন্সটিটিউশন (বিএসটিআই) এ দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করে সংস্থাটির মহাপরিচালক মো. মুয়াজ্জেম হোসাইন বলেছেন, বর্তমান সরকার দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছে। বিএসটিআই’র কোন কর্মকর্তা-কর্মচারীর বিরুদ্ধে কোন অভিযোগের সত্যতা পেলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। গতকাল বৃহস্পতিবার তেজগাঁওস্থ বিএসটিআই প্রধান কার্যালয় এবং আঞ্চলিক ও জেলা পর্যায়ে সংস্থাটির ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে সমন্বয় সভায় তিনি এসব কথা বলেন।

বিএসটিআই মহাপরিচালক বলেন, বিএসটিআই একটি সেবাধর্মী এবং অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি প্রতিষ্ঠান। এখানে কর্মকর্তা-কর্মচারীদের সেবার মানসিকতা নিয়ে কাজ করতে হবে। এ প্রতিষ্ঠানে অনিয়ম, দুর্নীতি ও স্বজনপ্রীতির কোন স্থান নেই। তাই আপনারা কেউ এসব কাজের সাথে যুক্ত হবেন না। বিএসটিআই কর্মকর্তাদের দেশের জনগণের স্বার্থে নিরলসভাবে কাজ করার আহŸান জানিয়ে তিনি আরও বলেন, আমাদেরকে ভিশন ২০২১, এসডিজি-২০৩০ এবং ২০৪১ সালের মধ্যে উন্নত দেশ গড়ার লক্ষ্যে বর্তমান সরকার যে নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছে তা বাস্তবায়নের জন্য সকলকে একযোগে কাজ করতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জিরো টলারেন্স


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ