Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ০৭ ফাল্গুন ১৪২৫, ১৩ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

ভিক্টোরিয়া বেকহ্যামের সৌন্দর্য রহস্য

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৯, ১০:১১ পিএম

ফ্যাশন ডিজাইনার হিসাবে গ্ল্যামার জগতেও নাম ডাক আছে ইংল্যান্ডের বিখ্যাত ফুটবলার ডেভিড বেকহ্যামের স্ত্রী ভিক্টোরিয়া বেকহ্যামের। ৪৪ বছর বয়সেও তার সৌন্দর্যে মুগ্ধ গোটা বিশ্ব। এই বয়সেও তার এই অপরূপ সৌন্দর্যের রহস্য সম্প্রতি তিনি নিজেই জানিয়েছেন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে।
ভিক্টোরিয়া ত্বকের সৌন্দর্য ধরে রাখতে যে সব ময়েশ্চারাইজার ব্যবহার করেন তার ছবি ইনস্টাগ্রামে দিয়েছেন। ওই ময়েশ্চারাইজারগুলো তৈরির উপাদান সর্ম্পকে তিনি বলেন, তার শরীরের কোষ থেকে তৈরি করেছে হয়েছে এই ময়েশ্চারাইজার। চিকিৎসক বারবারা এই কাজটি করেছেন বলে তিনি জানিয়েছেন। তিনি বলেছেন, শরীরের কোষ থেকে তৈরি ময়েশ্চারাইজার তার ত্বকের জ্বালা রোধ করে ও ত্বকে নতুন কোষ উৎপাদনে সাহায্য করে।
তিনি জানিয়েছেন, এই ময়েশ্চারাইজার ব্যবহার করে তার ত্বক আরও নরম ও আরও পরিষ্কার হয়েছে। এই ময়েশ্চারাইজার তৈরিতে খরচ হয়েছে ১ হাজার ২০০ পাউন্ড। অর্থাৎ, বাংলাদেশী মুদ্রায় ভিক্টোরিয়া বেকহ্যামের এই ময়েশ্চারাইজারের দাম প্রায় দেড় লাখ টাকা।



 

Show all comments
  • jack ali ১৮ জানুয়ারি, ২০১৯, ৪:৪০ পিএম says : 0
    Very soon --she will be old and ugly---what is the big deal---????
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভিক্টোরিয়া বেকহ্যাম
আরও পড়ুন