Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ১৮ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

ক্যান্সার চিকিৎসার নতুন নতুন বিষয় নিয়ে বৈজ্ঞানিক সেমিনার

প্রকাশের সময় : ১১ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজশাহী মেডিকেল কলেজ এবং রাজশাহী শহর ও আশপাশের প্রায় দুই শতাধিক চিকিৎসকদের নিয়ে ঢাকার ইউনাইটেড হসপিটালের উদ্যোগে স্থানীয় একটি মিলনায়তনে একটি বৈজ্ঞানিক সেমিনার অনুষ্ঠিত হয়। আপডেট অন অ্যাডভান্সড ম্যানেজমেণ্ট প্র্যাকটিস ইন রেডিওলজী এন্ড অনকোলজী শীর্ষক সেমিনারে স্বাগত বক্তব্য রাখেন ইউনাইটেড হসপিটালের চীফ কমিউনিকেশন এন্ড বিজনেস ডেভেলপমেন্ট ডা. শাগুফা আনোয়ার। সেমিনারে ইউনাইটেড হসপিটালের রেডিওলজী কনসাল্টেন্ট ডা. জান মোহাম্মদ আধুনিক প্রযুক্তিগত উৎকর্ষতায় জটিল রোগ নির্ণয়ে ইন্টারভেনশনের মাধ্যমে রোগের নিরাময়ে রেডীওলজীর অত্যাধুনিক প্রয়োগ তুলে ধরেন। এছাড়াও ক্যান্সার বিশেষজ্ঞ ডা. সৌমেন বসু রেডিয়েশন থেরাপীতে ইউনাইটেড হসপিটালের যুগান্তকারী ও অত্যাধুনিক সুব্যবস্থা সম্পর্কে বক্তব্য রাখেন। রাজশাহী মেডিকেল কলেজের প্রিন্সিপ্যাল প্রফেসর ডা. মাসুম হাবীব ও রাজশাহী বিএমএ’র সাধারণ সম্পাদক ডা. মো. খলিলুর রহমান প্রমুখ সেমিনারে বক্তব্য রাখেন। সেমিনারের শেষে প্রশ্নোত্তর পর্ব অনুষ্ঠিত হয়।
রাজশাহীর চিকিৎসকদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে সফল এ সেমিনার ভবিষ্যতে ইউনাইটেড হসপিটাল ও রাজশাহীর রোগীদের মধ্যে সুদৃঢ় মেলবন্ধন হিসাবে কাজ করবে বলে, সেমিনারে বক্তারা আশাবাদ ব্যক্ত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্যান্সার চিকিৎসার নতুন নতুন বিষয় নিয়ে বৈজ্ঞানিক সেমিনার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ