Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

সেনবাগ বিএনপি নেতা অলিউর রহমানের দাফন

সেনবাগ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

নোয়াখালীর সেনবাগ উপজেলার ৩নং ডমুরুয়া ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান ও উপজেলার বিএনপির সাবেক প্রচার সম্পাদক অলিউর রহমান (৬৫) গত বুধবার বিকাল পৌনে ৫টার সময় চিকিৎসার্ধীন অবস্থায় ইন্তেকাল করেন, ইন্নালিল্লাহি... রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য আত্বীয় স্বজন রেখে গেছেন। গতকাল বৃহস্পতিবার বিকেল ৫টায় মরহুমের নিজ বাড়ি সেনবাগ উপজেলার ডমুরুয়া ইউপির বাবুপুর শ্রীপুর গ্রামের নিজ বাড়ির দরজায় নামাজের যানাজা শেষে লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

অলিউর রহমান জীবনদশায় সেনবাগ উপজেলা বিএনপির প্রচার সম্পাদক, ডমুরুয়া ইউনিয়ন বিএনপির সভাপতি ও যুবদলের সভাপতি দীর্ঘ দিন দায়িত্ব পালন করেছেন।
তার মৃত্যুতে শোক প্রকাশ করেছে, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্ঠা ও সাবেক বিরোধীদলীয় চীফহুইপ জয়নুল আবদিন ফারুক, উপজেলা বিএনপির সভাপতি তামান্না ফারুক থীমা, সেক্রেটারি মোক্তার হোসেন পাটোয়ারী, সেনবাগ উপজেলার আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি পরিষদের আহবায়ক শওকত হোসেন কানন, সেমনবাগ প্রেসক্লাবের সভাপতি খোরশেদ আলম, যুগ্ম সম্পাদক মো. জাহাঙ্গীর আলম শায়েস্তানগরীসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দাফন

২২ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন