Inqilab Logo

ঢাকা, রোববার, ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ০৫ ফাল্গুন ১৪২৫, ১১ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

উলিপুরে জনপ্রতিনিধিসহ ৮ জুয়াড়ি আটক

উলিপুর (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম


কুড়িগ্রামের উলিপুরে জুয়া খেলার সময় জনপ্রতিনিধিসহ ৮ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে, গত বুধবার গভীর রাতে উপজেলার গুনাইগাছ ইউনিয়নের নাগদাহ্ গ্রামে। এ ঘটনায় ভ্র্যাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট গতকাল বৃহস্পতিবার বিকালে প্রত্যেকের ১শ ৫০ টাকা করে জরিমানা করেছেন।

জানা যায়, উপজেলার গুনাইগাছ ইউনিয়নের নাগদাহ্ গ্রামে বুধবার গভীর রাতে জনৈক জলিলের বাড়িতে জুয়ার আসর বসালে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ওই ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল জলিল (৫৬) একই এলাকার মনির উদ্দিনের পুত্র মোজাম্মেল হক (৪২), সেকেন্দার আলীর পুত্র সিদ্দিকুর রহমান সাজু (৫১), বক্তার আলীর পুত্র খয়বর আলী (৩৮), নজির হোসেনের পুত্র আবুল কালাম (৩৫), ওমর আলীর পুত্র আলাল মিয়া (৩০), মোসলেম আলীর পুত্র আব্দুল হালিম (৩০) বাবর আলীর পুত্র আবুল তালেব (৩৫) কে আটক করেন। পরে গতকাল বৃহস্পতিবার বিকালে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ আব্দুল কাদের ভ্র্যাম্যমান আদালত বসিয়ে বঙ্গীয় জুয়া আইনে প্রত্যেক জয়াড়িকে ১শ ৫০ টাকা করে জরিমানা করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

১৬ ফেব্রুয়ারি, ২০১৯
১৫ ফেব্রুয়ারি, ২০১৯
১৪ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ