Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিদ্ধিরগঞ্জে নিপীড়নের পর শিশুকে হত্যা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৯, ২:৪৩ এএম

 

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে তানজিল ইসলাম নামে সাত বছরের শিশুকে যৌন নিপীড়নের পর হত্যার অভিযোগ উঠেছে এক প্রতিবেশীর বিরুদ্ধে। ঘটনার পর অভিযুক্ত ব্যাক্তি পলাতক রয়েছে। গতকাল বিকেলে সিদ্ধিরগঞ্জের নয়াআটির রসুলবাগ এলাকায় এ ঘটনা ঘটে। বলাৎকার শেষে শিশুটিকে হত্যা করা হতে পারে বলে পুলিশ ধারণা করছে।

নিহত তানজিল যশোরের কোতোয়ালি উপজেলার সুলতানপুর গ্রামের আনোয়ার মিয়ার ছেলে। তার পরিবার সাথে রসুলবাগের আলম খাঁনের বাড়িতে ভাড়া থাকতেন।

পুলিশ ও শিশুটির স্বজনদের সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যা থেকে তানজিল নিখোঁজ ছিল। এরপরে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। এ ঘটনায় গতকাল দুপুরে শিশুটির বাবা আনোয়ার মিয়া সিদ্ধিরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। থানা থেকে বাসায় ফিরে স্থানীয়দের সহায়তায় আবারও সন্তানকে খুঁজতে বের হন আনোয়ার মিয়া। একপর্যায়ে স্থানীয় আলম খাঁনের বাড়ির তালাবদ্ধ একটি স্টোর রুমের ড্রামের নিচে তানজিলের লাশ দেখতে পান। পরে থানা পুলিশকে খবর দেয়া হলে তারা ঘটনাস্থলে এসে শিশুটির লাশ উদ্ধার করে।
নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল-ক) মেহিদী ইমরান সিদ্দিকী বলেন, প্রাথমিকভাবে শিশুটিকে বলাৎকারের পর শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর হত্যার প্রকৃত কারণ জানা যাবে। এ ঘটনায় একজনকে সন্দেহ করা হচ্ছে। সে পলাতক রয়েছে। তাকে গ্রেফতার করলে হত্যা রহস্য বের হয়ে আসবে। ময়নাতদন্তের জন্য শিশুটির লাশ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ