Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে রিকশাচালককে মারাত্মক জখম প্রধান আসামী গ্রেফতার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম


নারায়ণগঞ্জের রূপগঞ্জে রিকশাচালককে ছুরিকাঘাত করে ভুড়ি বের করে দেওয়ায় ঘটনায় রায়হান (২২) নামে যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার ভুলতা ইউনিয়নের মুইরাবো এলাকা থেকে ওই যুবককে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রায়হান উপজেলা ভুলতা ইউনিয়নের মুইরাবো এলাকার মোহাম্মদ আলী ছেলে।

রিকশাচালক রনি জানান, তিনি দীর্ঘ দিন ধরে ভুলতা এলাকায় বসবাস করে আসছেন। গত ১৬ ডিসেম্বর রনি ভুলতা এলাকা থেকে মুড়াপাড়া যাওয়ার পথে বটতলা এলাকায় পৌঁছালে পূর্ব শত্রæতার জের ধরে প্রতিপক্ষ রায়হান, মোহাম্মদ আলী, রাজীবসহ অজ্ঞাত ৪/৫ জন দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে তার গতিরোধ করে তাকে এলোপাথারি পেটাতে থাকে। এক পর্যায়ে প্রতিপক্ষের লোকজন রনির পেটে ছুরিকাঘাত করে ভুড়ি বের করে ফেলে। পরে রনির ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে প্রতিপক্ষের লোকজন পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। পরে রনি বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল হক বলেন, এ ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে আর বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ