Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬, ২৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

নোয়াখালীর সেনবাগে ট্রাক-হোন্ডা সংঘর্ষে নিহত ১, আহত ২

নোয়াখালী বুরো | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৯, ১০:৩৩ এএম

সেনবাগ উপজেলার মোহম্মদপুর ইউনিয়নে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে জহিরুল ইসলাম কছি (৩০) নামের এক যুবক নিহত হয়েছে। ঘটনায় আহত হয় আরো দুই মোটরসাইকেল আরোহী।

বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ১০টার দিকে ফেনী সদর হাসপাতালে জহিরুল ইসলাম কচি’র মৃত্যু হয়। এরআগে রাত সাড়ে ৮টার দিকে ভূঁইয়াদিঘীপাড় এলাকার সোলায়মান গ্যাস প্যাম্পের সামেন এই দূর্ঘটনা ঘটে। নিহত জহিরুল ইসলাম কছি সেনবাগ উপজেলার বীজবাগ ইউনিয়ন ৭নং ওয়ার্ডের শেখ সেলামত চেয়ারম্যান বাড়ীর শেখ আবদুল্যার ছেলে। আহতরা হচ্ছেন একই ওয়ার্ডের হাজী মোহাম্মদ ফারুকের ছেলে হাছান মাহমুদ (২৩) ও ৩নং ওয়ার্ডের কাজী নূর নবীর ছেলে নূর উদ্দিন দাউদ (৩৫)।

আহত হাছানের ভাই মো. শাহাজাদা জানান, রাতে মোটরসাইকেল যোগে নিজ এলাকা থেকে সেবারহাট বাজারে দিকে যাচ্ছিলেন কছি, হাছান ও দাউদ। পথে তাদের মোটরসাইকেলটি ভূঁইয়াদিঘীপাড় এলাকার সোলায়মান গ্যাস প্যাম্পের সামেন পৌঁছলে ফেনী গামী একটি মালবাহী ট্রাকের পিছনে ধাক্কা লেগে সড়কে পড়ে গিয়ে গুরুত্বর আহত হয় তারা। পরে স্থানীয় লোকজন আহত কছিকে উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে এবং হাছান ও দাউদকে ঢাকা নিয়ে যায়। রাতে ফেনী সদর হাসপাতালে জহিরুল ইসলাম কছির মৃত্যু হয়।

সেনবাগ থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) সালা উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনার পর ট্রাকটি দ্রুত পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি। তবে ক্ষতিগ্রস্ত মোটরসাইকেলটি থানায় আনা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ