Inqilab Logo

ঢাকা, বুধবার ১৯ জুন ২০১৯, ৫ আষাঢ় ১৪২৬, ১৬ শাওয়াল ১৪৪০ হিজরী।

ঐক্যফ্রন্ট সংলাপের নাটক করছে: তথ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৯, ২:২৯ পিএম

পরাজয়ের পর নিজেদের মুখ রক্ষা এবং রাজনৈতিক আলোচনায় টিকে থাকতেই ঐক্যফ্রন্ট জাতীয় সংলাপের নাটক করছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ।

আজ শুক্রবার ঢাকার বঙ্গবন্ধু এভিনিউয়ে কেন্দ্রীয় কার্যালয়ে মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বর্ধিতসভায় তিনি এ মন্তব্য করেন।

তথ্যমন্ত্রী বলেন, নির্বাচনে পরাজিতদের অক্সিজেন দেয়ার চেষ্টা করছে টিআইবি। পর্যবেক্ষক না হয়েও পরবর্তীতে তারা যে প্রতিবেদন দিয়েছে তাতে বিএনপি-জামায়াতের বক্তব্যের প্রতিফলন আছে।



 

Show all comments
  • Md Samiul Islam ১৮ জানুয়ারি, ২০১৯, ৪:০৪ পিএম says : 0
    তথ্যমন্ত্রী হাছান মাহমুদ মনেকরেন বাংলাদেশের সর্বস্তরের জনগণকে বোবা বানিয়েছি একাদশ সলসদ নির্বাচনের মাধ্যমে। কিন্তু টিআইবি এখনও বোবা হয়নি। তাই তথ্যমন্ত্রীর মাথা খারাপ হয়েগেছে। একটা কথা জেনে রাখুন, বোবারা ভাষা না বুঝলেও ঈশারা-ইঙ্গিত সবই বোঝে। টিআইবি কি বলছেন আর আপনারাইবা কি বলছেন বোবা জনগণ সবই বোঝে নতুন করে বোঝার কিছু নেই।
    Total Reply(0) Reply
  • Nannu chowhan ১৮ জানুয়ারি, ২০১৯, ৬:২৮ পিএম says : 0
    Banglai eakta kotha ase"chorer mar boro gola"tai apnake boli joto kisui dak dol pitaia bolen, desher manush valo korei jane nirbachon kemon hoyese.....
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তথ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন