Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২২ ফেব্রুয়ারি ২০১৯, ১০ ফাল্গুন ১৪২৫, ১৬ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

বিজয় সমাবেশে গুরুত্বপূর্ণ বার্তা দেবেন প্রধানমন্ত্রী: ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৯, ৫:৫৩ পিএম

আওয়ামী লীগের বিজয় সমাবেশে দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা গুরুত্বপূর্ণ বার্তা দেবেন বলে জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। 
তিনি বলেন, সমাবেশে নেতাকর্মীদের ক্ষমতার অপব্যবহার না করতে সতর্ক করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

কাদের বলেন, দুর্নীতি, মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে জিরো টলারেন্সের বিষয়ে নেতাকর্মীদের দূরে থাকতে আহবান জানাবেন দলের সভাপতি। বিশেষ করে মাদক নির্মূলে যে যুদ্ধ তাতে সবাইকে ঝাঁপিয়ে পড়ার নির্দেশনা আসবে এ সমাবেশ থেকে। এছাড়া,  প্রধানমন্ত্রী তার বক্তব্যে ২১শ সালের উন্নয়ন পরিকল্পনা বিস্তারিত তুলে ধরবেন।

শুক্রবার (১৮ জানুয়ারি) দুপু‌রে রাজধানীতে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে তিনি এসব কথা বলেন।

জাতীয় ঐক্যফ্রন্টের বিষয়ে এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, এ জোটে নীতি ও আদর্শের ঘাটতি আছে। আর যেভাবে গঠিত হয়েছে তাতে প্রথম থেকেই মনে হয়েছে এ জোট টিকবে না।

সংরক্ষিত নারী আসনে এবার আগ্রহী প্রার্থীর সংখ্যা বেশি উল্লেখ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, দলের জনপ্রিয়তা ও গ্রহণযোগ্যতা বাড়ায় প্রার্থীও বেড়েছে। তবে, ত্যাগী নেতা-কর্মীদেরই এ পদের জন্য মূল্যায়ন করা হবে। বিশেষ করে গত নির্বাচনে যারা মনোযোগ দিয়ে কাজ করেছেন তাদের অগ্রাধিকার দিয়ে বিবেচনা করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের

১১ ফেব্রুয়ারি, ২০১৯
১৩ জানুয়ারি, ২০১৯
৫ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ