Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাটশিল্পকে এগিয়ে নিতে পলিথিন পরিহার করুন

পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

পাট শিল্পকে এগিয়ে নিতে সকলকে পলিথিন পন্য ব্যবহার পরিহার করার আহবান জানিয়েছেন পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক)। গতকাল শুক্রবার বেলা সাড়ে ১১ টার দিকে রূপগঞ্জ উপজেলার রূপসী এলাকার নিজ বাসভবনে রূপগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে ফুলেল শুভেচ্ছা বিনিময়কালে মন্ত্রী এ আহবান জানান।

এ সময় মন্ত্রী আরো বলেন, আজকে আমরা যেহারে পলিথিন ব্যবহার করছি, তাতে করে পরিবেশের উপর ক্ষতিকর প্রভাব পড়ছে। আর পলিথিন পরিহার করলে এ ক্ষতিকর প্রভাব থেকে আমরা বাঁচতে পারি। তাই আসুন পাট শিল্পকে এগিয়ে নিয়ে যেতে এবং ক্ষতিকর পরিবেশ থেকে মুক্তি পেতে আমরা সকলে পাট জাতীয় পন্য ব্যবহার করি।

মন্ত্রী বলেন, দুষণ, ভেজাল, মাদক, যৌতুক, মানবপাচার, ইভটিজিংসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডের বিরুদ্ধে রূপগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকরা দীর্ঘদিন ধরে কাজ করে আসছে। পলিথিন পন্য ব্যবহার পরিহার করার বিষয়টি নিয়েও তারা কাজ করবে বলে আশা করছি।

কলামিস্ট, গবেষক, লেখক ও রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি লায়ন মীর আব্দুল আলীমের নেতৃত্বে ফুলেল শুভেচ্ছা বিনিময়ে উপস্থিত ছিলেন, রূপগঞ্জ প্রেসক্লাবের উপদেষ্টা আলম হোসেন, সহ-সভাপতি মকবুল হোসেন, এ হাই মিলন, সাত্তার আলী সোহেল, সাধারন সম্পাদক হাজি খলিল সিকদার, সাংগঠনিক সম্পাদক রাসেল আহম্মেদ, শফিকুল আলম ভুইয়া, আশিকুর রহমান হান্নান, এসএম শাহদাত, জাহাঙ্গীর আলম হানিফ, আরিফ হাসান আরব, সাইফুল ইসলাম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ