Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কবর আমলনামা ছাড়া কাউকে চিনবে না বানিয়াপাড়া পীর সাহেব

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

কুমিল্লার দাউদকান্দি উপজেলার বানিয়াপাড়া দরবার শরীফের পীর সাহেব মাওলানা কাশেমী আবুবকর ছিদ্দীক আল-কাশেমী বলেছেন, কবর আমলনামা ছাড়া কাউকে চিনবে না, তাই আল্লাহপাকের হুকুম পালন করুন এবং ফজর ও মাগরিবের নামাজের সময় বেশী বেশী জিকির করুন। জিকির করলে ছগিরা, কবিরা, জানা অজানা গুনাহ আল্লাহপাক মাফ করেন। তিনি আরো বলেন, নামাজ না পড়ে দরবার শরীফে এলে কোন ফায়দা হবে না। লাইলাহা ইল্লাহ হচ্ছে সর্বত্তম জিকির এই জিকির করবে যারা জান্নাতে যাবে তারা।

তিনি গত বৃহস্পতিবার রাতে পীর কামেল, মরহুম আলহাজ মাওলানা আ. রহমান মরহুম সুজাত আলী পীর, আ. রউফ পীর ও আবুল কাসেম পাীর, কেবলাগণের দোয়ার মাহ্ফিলে এ কথা বলেন। এ মাহ্ফিলে ওয়াজ করেন, মুফতি ওসমান গনি ছালেনী, মাওলানা রুহুল আমিন, মাওলানা বদিউজ্জামান বাহার, মাসুমবিল্লাহ আনছারী, মাওলানা এনামুল হক আযাদী, মাওলানা ওমর ফারুক কাসেমী, মাহফিল পরিচালনা করেন মাওলানা শাজজাহান ও মাওলানা ইসমাইল বিন হারুন। মাহফিলে হাজার হাজার বক্তবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ