Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

গাংনীতে গণপিটুনির শিকার গরুচোর

প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

মেহেরপুর জেলা সংবাদদাতা : মেহেরপুরের গাংনীতে গরু চুরির অপরাধে গণপিটুনির শিকার হয়েছেন ইয়াদুল ইসলাম (৫০) নামে এক গরু চোর। আহত ইয়াদুল ইসলাম গাংনী উপজেলার কল্যাণপুর কালিতলাপাড়া এলাকার ওহিল উদ্দীনের ছেলে।
মঙ্গলবার দিবাগত গভীর রাতে করমদি গ্রামের গোসাই ডুবি পাড়ায় এ পিটুনির ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, এক সপ্তাহের মধ্যে গাংনী উপজেলার শিমুলতলা গ্রামের কৃষক জিনারুল ইসলামের একটি ও আব্দুল মালেকের একটি, বেতবাড়িয়া গ্রামের আক্কাছ আলীর একটি, সহড়াতলা গ্রামের রহমত আলীর একটিসহ ৪টি গরু চুরির ঘটনা ঘটেছে। একের পর এক গরু চুরির ঘটনায় নির্ঘুম রাত কাটাচ্ছেন কৃষকরা।
গাংনী থানার ওসি আকরাম হোসেন জানান, করমদী গোসাইডুবি পাড়া এলাকার শুকুর আলীর বাড়িতে গরু চুরি করতে যান চোর ইয়াদুল ইসলাম ও তার সঙ্গীরা। গৃহকর্তা টের পেয়ে চিৎকার করলে প্রতিবেশীরা এগিয়ে এসে ইয়াদুল ইসলামকে ধরে ফেললেও তার অন্যান্য সঙ্গীরা পালিয়ে যায়। স্থানীয়রা তাকে পিটুনি দিয়ে শেষে স্থানীয় পুলিশে সোপর্দ করে।
আহত অবস্থায় ইয়াদুলকে পুলিশ প্রথমে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে বলেও জানান ওসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ