Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

শ্বশুর বাড়ি জিন্দাবাদ দিয়ে ফিরছেন অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু' দিয়ে আমি আবার দর্শকদের সামনে নতুন করে হাজির হচ্ছি। আমার বিশ্বাস, কাজটি অনেক ভালো হয়েছে। আমার যারা দর্শক-ভক্ত আমার কাছে তাদের অনেক চাওয়া-পাওয়া। তাদের উদ্দেশে বলব, আপনাদের অপু বিশ্বাস সবসময় ভালো কাজ করেছে। এখনও করবে। দর্শকরা আমাকে অনেক বেশি করে বলতেন যে, অপু বিশ্বাস কেন অন্য হিরোদের সঙ্গে কাজ করে না। এখন অন্য হিরোদের সঙ্গেও কাজ করবো। কথাগুলো বলছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। সম্প্রতি মাধবদী এলাকার একটি মনোরম লোকেশনে গানের দৃশ্যায়নের মাধ্যমে শেষ হয়েছে 'শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু' সিনেমার শূটিং। শূটিং ¯পটেই সিনেমাটি নিয়ে কথা বলেন অপু বিশ্বাস। এতে অপুর নায়ক হিসেবে রয়েছেন বাপ্পী চৌধুরী। দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমার সিক্যুয়াল এটি। প্রথম সিনেমায় জুটি হয়ে অভিনয় করেছিলেন রিয়াজ ও শাবনূর। এ সিনেমার সিক্যুয়েলের মাধ্যমেই আবার নতুন করে বড় পর্দায় হাজির হচ্ছেন অপু। এ প্রসঙ্গে অপু বলেন, আব্রাম হওয়ার পর নতুন কোন সিনেমা অভিনয় করা হয়নি। মুক্তিও পায়নি। ছেলেকে নিয়েই ব্যস্ত থাকতে হয়েছে। বেশ মুটিয়েও গিয়েছিলাম। বলা যায়, নানা চড়াই উতড়াইয়ের পর' শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু'ই হচ্ছে আমার ফিরে আসার সিনেমা।



 

Show all comments
  • SYED HAI ১৯ জানুয়ারি, ২০১৯, ২:৪৪ এএম says : 0
    আস্সালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ, বিনোদনের নামে শরিয়ত বিরোধি এই সমস্ত বেহায়াপনা, বেপর্দায়ি, গান, নাচ, নাটক, সিনেমা, পণৈর অশালীন বিজ্ঞাপন ইসলামে নিষিদ্ধ হওয়া সত্তেও ইনকিলাব পএিকা কেন এইগুলো ছাপিয়ে ব্যবসা করে যাচ্ছে তা বোধগম্য় নয় | এই মর্মে এই পএিকার জনাব সম্পাদক এবং এই পএিকার ফতওয়া দানকারি সম্মানিত আল্লামা মুফতি উবায়দুর রহমান খান নদভী সাহেবের দূষ্টি আকর্ষন করছি | আল্লাহ্ আমাদের সমস্ত প্রকার গুনাহের কাজ থেকে বিরত রেখে প্রতি মুহুর্তে নেক আমল করার তৌফিক দান করুন, আমিন |
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপু বিশ্বাস

২৮ সেপ্টেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন