Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৩ মার্চ ২০১৯, ০৯ চৈত্র ১৪২৫, ১৫ রজব ১৪৪০ হিজরী।

কঠিন পরীক্ষার প্রস্তুতি নেওয়ার জনসভা- যুবলীগ চেয়ারম্যান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৯, ৮:৩৭ পিএম

যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেছেন, আগামীকালের (আজ) জনসভা উৎসবের জনসভা না। এই জনসভা একটা শপথ নেওয়ার জনসভা। এই জনসভা আনন্দের জনসভা না। আগামীকাল এই জনসভা কঠিন চ্যালেঞ্জ মোকাবেলার জনসভা। আগামীকাল উৎসব করার দিন না। কঠিন পরীক্ষায় প্রস্তুতি নেওয়ার দিন।
আজ শুক্রবার সমাবেশস্থল সোহরাওয়ার্দী উদ্যান পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। যুবলীগ চেয়ারম্যান বলেন, ৩০ ডিসেম্বরের নির্বাচনে আওয়ামী লীগ বিপুল বিজয় অর্জন করেছে। সেটার পিছনে মূল কারণ হলো রাষ্ট্রনায়ক শেখ হাসিনার জনগনের ক্ষমতায়ন দর্শন। তিনি জনগনের কল্যাণে, জনগনের জন্য নিজের জীবন উৎসর্গ করেছেন এবং ১০ বছরের শাসনামলে আওয়ামী লীগ জনকল্যাণে যে ঐতিহাসিক বিপ্লব করেছে, তার পক্ষে এদেশের জনগন ঐক্যবদ্ধভাবে রায় দিয়েছে।
এই নির্বাচন হলো জনগনের বিজয়। এ নির্বাচন শুধু আওয়ামী লীগের বিজয় না। যারা আওয়ামী লীগ করে এবং যারা আওয়ামী লীগ করে না তারা সবাই আওয়ামী লীগে ভোট দিয়েছেন উন্নয়নের জন্য, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার বিচক্ষণতা এবং তার প্রজ্ঞার জন্য। তাই আমাদেরকে স্মরণ রাখতে হবে যে, এই বিজয় শুধু আওয়ামী লীগের বিজয় নয়।
রাষ্ট্রনায়ক শেখ হাসিনা জনগনের ক্ষমতায়নের জন্য দীর্ঘ সংগ্রাম করেছেন। তিনি এ দেশে গনতন্ত্র প্রতিষ্ঠা করেছেন। তিনি এ দেশের অর্থনৈতিক উন্নয়নের রুপকার। আর এই অর্থনীতি উন্নয়নের অগ্রগতির চাকাকে এগিয়ে নেওয়ার জন্য আমাদের প্রয়োজন তারুণ্যের উদ্দীপনা। আমি বাংলাদেশে আওয়ামী যুবলীগের পক্ষ থেকে এই জনসভাটিকে বলতে চাই, আমাদের তরুণ যুবকরা যত বেশি উদ্ভাবনী হবে, যত বেশি সৃষ্টিশীলতার প্রকাশ ঘটাবে।
এ সময় উপস্থিত ছিলেন যুবলীগ সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, যুগ্ম সম্পাদক মহিউদ্দিন আহম্মেদ মহি, সাংগঠনিক সম্পাদক বদিউল আলম, সম্পাদক মন্ডলীর সদস্য কাজী আনিসুর রহমান, মিজানুল ইসলাম মিজু, মনিরুল ইসলাম হাওলাদার, ঢাকা মহানগর দক্ষিন সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট, ঢাকা মহানগর উত্তর যুগ্ম সম্পাদক তাসভীরুল হক অনু প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবলীগ চেয়ারম্যান


আরও
আরও পড়ুন